১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার

ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের কমিটি গঠন

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের কমিটির গঠন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।সভায় সর্বসম্মতিক্রমে ১৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

 

 

 

 

কমিটিতে অর্থ কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মসিউর রহমানকে আহ্বায়ক, বাংলাদেশ প্রতিদিনের মানিক মুনতাসির ও গাজী টেলিভিশনের সাজ্জাদ হোসাইনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। সদস্য সচিব করা হয়েছে জাগোনিউজ২৪.কম’র সহকারী বার্তা সম্পাদক মাহাবুর আলম সোহাগকে।

 

 

 

 

 

কমিটির অন্য সদস্যরা হলেন, ইসমত জেরিন স্মিতা (আমাদেরসময়.কম), নীলাদ্রী শেখর (চ্যানেল আই), মাসউদুর রহমান রানা (চ্যানেল২৪), গোলাম মর্তুজা অন্তু (প্রথম আলো), গোলাম মোর্শেদ রিজু (বৈশাখী টেলিভিশন), শফিকুল ইসলাম (নয়াদিগন্ত), ফারুক হোসাইন (ইনকিলাব), রাহেনুর ইসলাম (কালের কণ্ঠ), আশিক হোসেন (ইন্ডিপেনডেন্ট টেলিভিশন), দেলাওয়ার হোসেন (যায়যায়দিন), নায়েম আল জিকো (বৈশাখী টেলিভিশন), মোমিনুর রহমান রিপন (এটিএন বাংলা), ও শামীম রহমান (বণিকবার্তা)।

 

 

 

 

 

এছাড়া বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (ইএসডিও) প্রতিষ্ঠাতা শহিদউজ্জামান এবং ঢাকাস্থ ঠাকুরগাঁও জেলা সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আনোয়ার আলীকে সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে

You must be logged in to post a comment Login



মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner