ঢাকা, বুধবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ঝিনাইদহে নানা আয়োজনে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহের হরিণাকুন্ডুতে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্ম দিন পালিত হয়েছে। সোমবার সকালে হরিণাকুন্ডু উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে উপজেলা বিএনপি কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

 

জন্ম দিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় হরিণাকুন্ডু পৌর বিএনপি সভাপতি জিন্নাতুল হক খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও হরিণাকুন্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম এ মজিদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তাইজেল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, উপজেলা যুবদল সভাপতি আব্দুস সামাদ, উপজেলা ছাত্রদল সভাপতি খায়রুল ইসলাম,

 

 

 

 

সরকারি লালন শাহ কলেজ ছাত্রদল সভাপতি শামিম আহমেদ সহ বিএনপি তার অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীবৃন্দ। আলোচনা শেষে দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মধ্যে দিয়ে তারেক রহমানের ৫৩তম জন্ম দিন উদ্যাপন করা হয়। এদিকে ঝিনাইদহ জেলা বিএনপির এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে সোমবার বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্ম দিন পালন করতে দলীয় অফিসে প্রস্তুতি নিতে গেলে পুলিশ বাঁধা দেয়। ফলে দিনটি পালন করা সম্ভব হয়নি।

সারাদেশ এর আরও খবর
Translate »