ঢাকা, বুধবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ঝিনাইদহে ৭ দফা দাবিতে সওজ কর্মচারিদের কর্মবিরতি চলছে

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
৭ দফা দাবী আদায়ে ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা কর্মবিরতি অব্যাহত রেখেছে। সকাল থেকে শুরু হওয়া এ কর্মবিরতী চলবে আগামী ২৩ নভেম্বর পর্যন্ত।এ উপলক্ষে সকালে সড়ক ও জনপথ বিভাগের প্রধান ফটক থেকে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে।

 

 

 

মিছিলটি বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। সেখানে কর্মবিরতী পালন করেন কর্মচারীরা। কর্মবিরতী পালনকালে বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ সড়ক ও জনপথ কর্মচারী ইউনিয়নের ঝিনাইদহ জেলার সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক তাজুল ইসলাম খাঁন, বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন ঝিনাইদহ জেলা শাখার সহ-সভাপতি আবুল হোসেন, মোশাররফ হোসেন,আব্দুল হালিম, জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মকলেচুর রহমান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ফারুক হোসেন,অর্থ সম্পাদক গোলাম কিবরিয়া,

 

 

 

 

প্রচার সম্পাদক অলিয়ার রহমান,ধর্ম,ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ইছাহাক আলী প্রমুখ। বক্তারা বলেন, অনেকে দীর্ঘ ৬০ বছর বয়স পর্যন্ত চাকুরী করেও সরকার থেকে কোন কিছু না পেয়ে বর্তমানে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। এছাড়াও অল্প কিছুদিনের মধ্যে আরো অনেকে চাকুরির মেয়াদ পূর্ণ করবেন অথচ মেয়াদ শেষে তাদের ভবিষ্যৎ অন্ধকার। বক্তারা, সারা দেশে সড়ক ও জনপথ বিভাগে ৭ হাজার ৫৯ ওয়ার্কচার্জ শ্রমিক কর্মচারীদেরকে নিয়মিত করা সহ ৭ দফা দাবী পেশ করেন। দ্রুত এই দাবী মানা না হলে আগামীতে কঠোর কর্মসূচীর হুশিয়ারি প্রদাণ করেন তারা।

সারাদেশ এর আরও খবর
Translate »