ঢাকা, বুধবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

নিরপেক্ষ নির্বাচন হলে এ আসনে বিএনপির বিজয় কেউ ঠেকাতে পরবেনা

– সাবেক এমপি মাহমুদুল হক
শেরপুর প্রতিনিধি
শেরপুর জেলার সর্ববৃহত ও শক্তিশালী সংগঠন ছাত্রদল। এ সরকার আমলে ছাত্রদলের মেধাবিদের চাকরির কোনো সুযোগ নেই। আগামি নির্বাচনে বিএনপি বিজয়ী হলে মেধাবিদের সুযোগ দিবে।

 

 

 

 

আগামি জাতীয় সংসদ নির্বাচন যদি নিরপেক্ষ হয় তাহলে এ আসনে বিএনপির বিজয় কেউ ঠেকাতে পারবেনা। এসব কথা বলেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে শ্রীবরদী উপজেলা ছাত্রদল আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল। তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্যে আরো বলেন, নবম হতে মাষ্টার্স পড়–য়া ছাত্রছাত্রীরা ছাত্রদলের সদস্য হতে পারবে। পরে তিনি তারেক রহমানের জন্মদিন পালন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জন্মদিনের কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

 

 

 

পৌর শহরের সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাকিমের ব্র্যাক রোডের বাসার আঙ্গিনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট রেজুয়ানউল্লাহ। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রহিম দুলাল। উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক এখলাছুর রহমান লিটনের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক এসএম সোহান, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ খান নুন প্রমূখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ছাত্রদলের ৫ শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

সারাদেশ এর আরও খবর
Translate »