ঢাকা, বুধবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

লিটন-স্যামুয়েলসের বিধ্বংসী ব্যাটিংয়ে কুমিল্লার বড় সংগ্রহ

প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট : তামিমের অভাব আজ বুঝতেই দিলেন না লিটন দাস। ম্যাচ গুরুত্বহীন হওয়া দেশসেরা ওপেনার আজ বিশ্রামে ছিলেন।

তার জায়গায় নেতৃত্ব দেন শোয়েব মালিক। আর ওপেনিংয়ে নেমে ব্যাট হাতে নিজের আসল রূপটা দেখালেন লিটন দাস। চার নম্বরে নামা মারলন স্যামুয়েলসও তাকে দারুণ সঙ্গ দিলেন। দুজনের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭০ রান তুলল পয়েন্ট তালিকার শীর্ষ দল কুমিল্লা ভিক্টোরিয়ানস।

আজ বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ঝড়ো সুচনাই করেছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। তবে দলীয় ২৪ রানে জস বাটলারকে (৩) বোল্ড করে দেন নাবিল সামাদ। ইমরুল কায়েস উইকেটে এসেই ছক্কা হাঁকান। ৭ রান করে তিনি শিকার হন নাসির হোসেনের। একপ্রান্ত আগলে রেখে দুর্দান্ত ব্যাটিং করছিলেন উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস।

একসময় তুলে নেন হাফ সেঞ্চুরি।

মারলন স্যামুয়েলসের সঙ্গে লিটনের জুটিটা দারুণ জমে উঠেছিল। শেষ পর্যন্ত ৪৩ বরে ৬ চার ৩ ছক্কায় ৬৫ রান করে হুইটলির বলে বাবর আজমের হাতে ধরা পড়েন লিটন। অন্যপ্রান্তে ব্যাট হাতে চড়াও হন স্যামুয়েলস। ৪৩ বলে ৫ চার ২ ছক্কায় ৫৫ রান করে কামরুল ইসলাম রাব্বির শিকার হন এই ক্যারিবীয় হার্ডহিটার। তামিমের জায়গায় অধিনায়কত্ব করা শোয়েব মালিক ২৮ রানে অপরাজিত থাকেন। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭০ রান তোলে কুমিল্লা।

Translate »