প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :               জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী, নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সংসারে ভাঙন ধরেছে! বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়।

 

 

 

 

 

তবে কেউ মুখ খোলেননি, তারা দুজনই নিরব থেকেছেন বিষয়টি নিয়ে। এবার সেই গুঞ্জনে ঘি ডেলেছে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইন। স্ত্রী চাঁদনীকে ডিভোর্স দিয়ে তানিয়া হোসাইনকেই বিয়ে করতে যাচ্ছেন বাপ্পা মজুমদার।

 

 

 

 

 

যদিও বাপ্পা নিজ মুখে সব কথা পরিস্কার করলেন। বাপ্পা মজুমদার বললেন, ‘আমি দুই একদিনের মধ্যে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমি চাই না বিষয়টি নিয়ে কোনো রকম জল ঘোলা হোক। চার পাঁচ দিন থেকে ভীষণ জ্বরে পড়েছিলাম। আজকেই জ্বর থেকে উঠেছি। কাল পরশুর মধ্যেই আমি এই বিষয়টি সবার কাছে খুলে বলবো।’

 

 

 

 

 

 

তানিয়া হোসেন বলেন, ‘এ বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাই না। আরও সময় লাগবে। জীবন চলমান। এখানে অনেক ঘটনাই চমক নিয়ে আসে।’

 

 

 

 

 

এদিকে বাপ্পা-তানিয়ার বিয়ের খবর চাউর হতেই পাওয়া যায় চাঁদনীর প্রতিক্রিয়াও। মাত্র ৪১ দিন আগেই এই অভিনেত্রী হারিয়েছেন তার বাবা সালাহ উদ্দিন আহমেদকে। মানসিকভাবে বিধ্বস্ত অবস্থায় শুনতে হয়েছে বাপ্পার বিয়ের খবরও। যদিও গণমাধ্যমের মাধ্যমেই তিনি এ সংবাদ জেনেছেন।

 

 

 

 

 

এ বিষয়ে তার কোনো অনুভূতি নেই জানিয়ে চাঁদনী বলেন, ‘আমার কী করার আছে? আমার কী করা উচিত? আমি বাবা হারানোর শোকে রয়েছি। তার মধ্যে এ ধরনের খবর।

 

 

 

 

 

এমন পরিস্থিতিতে মানুষ কী করে? আমি কার জন্য কাঁদবো? বাবার জন্য? নাকি যাকে নিয়ে সংসার করেছি, তার জন্য? অন্য কোনো মেয়ে এই পরিস্থিতে থাকলে কী করতো আমার জানা নেই।’

 

 

 

 

 

 

চাঁদনীকে ডিভোর্স দিয়ে অভিনেত্রী তানিয়াকে বিয়ে করছেন বাপ্পা মজুমদার!

জানা গেল, চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পরে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে নতুন করে প্রেমে জড়িয়েছেন বাপ্পা। মিডিয়ার বাতাসে অনেক দিন উড়েছে সে খবর।

 

 

 

 

 

তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন। এবার ঘর বাঁধছেন বাপ্পার সঙ্গে।

 

 

 

 

 

 

গোপনে তারা আংটি বদলও করেছেন। ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন দুজন। আংটি বদলের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন।

 

 

 

 

ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার অনামিকায় একটি আংটি। তবে কবে, কোথায়, কখন তাদের বিয়ে হবে সে বিষয়ে নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও দুই-একদিন।

 

 

 

 

 

২০০৮ সালের ২১ মার্চ ধানমন্ডি-২৭ সিয়ার্স রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। বাপ্পা ও চাঁদনী ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্ত্মরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন।

 

 

 

 

 

দুই পরিবারের সম্মতিতেই এই বাগদান সম্পন্ন হয়। পরে তাদের দুই পরিবার একসঙ্গে হয়ে ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন করেন।।’