প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :               আজকালকার দিনে মানুষ তাঁর নিজের ফিল্মের স্টারদের জীবনে কি ঘটে চলেছে সেই সব ছোটো কথা জানার জন্যে খুব উতস্যুক থাকে । আর যখন তাদের জীবিনে কিছু অজানা কথা তারা জানতে পেরে থাকে তারা খুব খুশি হয়ে থাকে ।

 

 

 

 

 

মানুষ যতই অনেক স্টারদের বলিউডের ফিল্মে গুলি দেখতে পছন্দ না করে থাকুক কিন্তু তাদের জীবন যাত্রা এই সব কিছু জানার জন্যে তারা খুব উতস্যুক থাকে । যদি তাদের কিছু অজানা কথা জানতে পারে ।

 

 

 

 

 

আর বলিউডের স্টারদের নিয়েওনেক অজানা কথা আমাদের খবরের চ্যানেল গুলির মাধ্যমে জানতে পারা গিয়ে থাকে ।কিন্তু এছাড়াও তাদের অনেকে রকমের অজানা জিনিস আমাদের কাছে আজও অজানা থেকে যায় ।

 

 

 

কিছু কিছু জিনিস তাদের মাঝে মাঝে সামনে এসে থাকে আর সেই খবরটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়ে থাকে ।

 

 

 

 

 

আর আজকাল টাইগার স্রফকে বলিউডে কে না চেনে । আর তাঁর থেকে মানুষ তাকে সব থেকে বেশী পছন্দ করে থাকে তাঁর ড্যান্স তাঁর স্টাইল এই সব কিছুর জন্যে ।

 

 

 

 

 

আর টাইগার স্রফ তাঁর ড্যান্স আর তাঁর বডির কারনে অনেক মানুষের সব থেকে বেশী পছন্দের একজন অভিনেতা । আর আজকাল সব ছেলে তাঁর মত বডি বানাতে চেয়ে থাকে ।

 

 

 

 

 

৪৪ বছরের এই অভিনেত্রি প্রেমে পাগল ২৭ বছরের টাইগার স্রফ, কে সেই অভিনেত্রী জানেন?

 

 

 

 

 

 

আর আপনাদের জানিয়ে রাখি যে টাইগার স্রফ ছোটো বেলা থেকে তাঁর মনের মধ্যে একজনে ছবি একে রেখেছে । আর টাইগার সরফ বলিউডের এই অভিনেত্রিকে সব থেকে বেশী পছন্দ করে থাকে ।

 

 

 

 

আর এই অভিনেত্রি বলিউডের সব থেকে সুন্দরী অভিনেত্রিদের মধ্যে একজন আর তাঁর সুন্দররতা সকলেই খুব পাগল ।

 

 

 

 

 

আর শোস্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফ্লোয়ার সংখ্যা দিন দিন বেড়ে চলেছে । আর আপনাদের জানিয়ে দি যে টাইগার স্রফ এই বলিউড অভিনেত্রি সাথে ডেটে যেতে চায় ।

 

 

 

 

আর আজ আমরা আপনাদের যে অভিনেত্রি কথা বলছি সে টাইগার স্রফের মন জয় করে নিয়েছে আর সেই অভিনেত্রি আর কেউ নয় সে হল ঐশ্বর্য রায় । আর টাইগার স্রফ বলিউডের এই সন্দরী সাথে ডেটে যেতে চায় ।

 

 

 

 

 

 

ঐশ্বর্য রায়ের বয়স ৪৪ বছর আর টাইগার স্রফের বয়স ২৭ বছর কিন্তু সে এই অভিনেত্রি সাথে ডেটে যেতে চায় ।আর তাকে সব থেকে বেশী পছন্দ করে থাকে ।