প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :               অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। মঙ্গলবার (২২ মে) তিনি না ফেরার দেশে চলে যান (ইন্নালিল্লাহি…রাজিউন)।

 

 

 

 

 

 

জানা গেছে, এদিন বেলা সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর বলে শুরুতেই নেওয়া হয় লাইফ সাপোর্টে।

 

 

 

 

 

 

এরপর ইলেকট্রিক শক ও ইসিজি রিপোর্ট দেখার পর বেলা ৪টা ২০ মিনিট নাগাদ- কর্তব্যরত চিকিৎসক নূর হোসেন তাজিন আহমেদকে মৃত ঘোষণা করেন।

 

 

 

 

 

ব্রেকিং : অকালে চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ

জানান, এই অভিনেত্রী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।বিষয়টি একটি জনপ্রিয় অনলাইন নিউজকে নিশ্চিত করেন অভিনেতা রওনক হাসান এবং নির্মাতা সকাল আহমেদ।

 

 

 

 

 

 

সকাল আহমেদ আরও জানান, তাজিন আহমেদ সম্ভবত আজ (২২ মে) সকাল ১০টা নাগাদ উত্তরায় নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন। মাঝে আরেকটি হাসপাতালে নেওয়া হয় তাকে। শেষে রিজেন্ট হাসপাতালে আনা হয়।

 

 

 

 

 

 

ব্রেকিং : অকালে চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ

এদিকে তাজিন আহমেদের এই খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন অভিনেতা রিয়াজ, রওনক হাসান, নির্মাতা বদরুল আনাম সৌদ, সকাল আহমেদ, অভিনেত্রী জেনীসহ অনেকেই।

 

 

 

 

 

 

উল্লেখ্য, ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় মুখ ছিলেন তাজিন আহমেদ। এক সময় তাকে নিয়মিত দেখা যেত টেলিভিশন পর্দায়। অনেক বছর ধরে শোবিজে অনুপস্থিত ছিলেন তিনি।