নীলফামারীতে তিন মাদক ব্যবসায়ী ও এক সেবনকারীসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫ মে) রাত থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, জেলার ডিমলা উপজেলার বন্দর খড়িবাড়ি গ্রামের রতন ইসলাম (২০), একই উপজেলার দক্ষিণ সোনাখুলি গ্রামের নূর হোসেন (২৩), সৈয়দপুর উপজেলার পৌর শহরের সাহেবপাড়া গ্রামের মাদক স¤্রাজ্ঞী বেবী আশরাফ (৪৯), জেলা সদরের উত্তর হাড়োয়া গ্রামের সেবনকারী রেজাউল করিম (৩৩)।

 

 

 

পুলিশ জানায়, গত শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত বিশেষ অভিযানে জেলায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে মাদক ব্যবসার অপরাধে তিন জনকে এবং মাদক সেবনের অপরাধে এক জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের হয়েছে। ওই ১৩ জনের মধ্যে আটজন বিভিন্ন মামলার আসামী ছিলেন।

 

 

 

নীলফামারী সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ বিভিন্ন মামলায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
এর মধ্যে মাধক ব্যবসার দায়ে ৩জন ও সেবনের অপরাধে ১জনকে গ্রেফতার করা হয়। তিনি আরও বলেন, জেলায় মাদক দ্রব্য নির্মূল করতে এই অভিযান অব্যাহত থাকবে।