বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতি’র (বেরোবিসাস) আয়োজনে গোল টেবিল বৈঠক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া ভবনের দ্বিতীয় তলায় এ আয়োজন করা হয়।

 

বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি নুর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোবাশে^র আহমেদের স ালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন বিশ^বিদ্যালয়ে কেন্দ্রিয় মসজিদের খতিব রাকিব উদ্দীন আহমেদ। আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ^দ্যিালয়

 

 

 

শিক্ষক সমিতির সভাপতি ড. গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলাম, নীল দলের সভাপতি নিতাই কুমার ঘোষ, সাধারণ সম্পাদক জুবায়ের ইবনে তাহের, প্রগতিশীল শিক্ষক সমাজের আহŸায়ক আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, সদস্য সচীব রাফিউল আযম নিশার, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মশিউর রহমান প্রমুখ।

 

 

আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে ক্যম্পাসে কর্মরত সাংবাদিকদের নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ পরিবেশনের আহŸান জানান এবং সাংবাদিকদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য দেন।