প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     থার্টি সিক্স টোয়েন্টি ফোর থার্টি সিক্স-এর যৌবনে পাগল এবার ঠাকুরপোদের দল। ‘উমাবৌদি’র পর এবার নেট দুনিয়ায় হাজির নটি অ্যান্ড হটি ‘ঝুমাবৌদি’। যাকে দেখে ইতিমধ্যে দুপুরের ঘুম দূরে থাক রাতেরও ঘুমও উড়েছে ঠাকুরপোদের।

 

 

 

 

 

‘ঝুমা বৌদি’র স্নানের ছবি, zoom করে…

 

 

 

 

 

বারবার উঁকি দিচ্ছেন ওয়েবের জানালায়। আর একবার টুক করে দেখে নিচ্ছেন ঝুমাবৌদিকে। হ্যাঁ নানান ছলাকলার পর অবশেষে দেবরদের সামনে এলেন ঝুমা বৌদি। শনিবার থেকে টেলিকাস হতে চলেছে ‘দুপুর ঠাকুরপো’ সিজন টু।

 

 

 

 

 

 

‘ঝুমা বৌদি’র স্নানের ছবি, zoom করে…

 

 

 

 

 

শনিবার সকাল থেকেই বৌদি দর্শনের জন্য ঠাকুরপোদের মধ্যে একটা উত্তেজনার তৈরি হয়েছিল। কিন্তু প্রোমো দেখার পর হতাশ হয়েছেন অনেকেই। কারণ বৌদির দেখা মিললেও মিস বৌদি অ্যাপিল।

 

 

 

 

 

‘ঝুমা বৌদি’র স্নানের ছবি, zoom করে…

 

 

 

 

 

সিজন ওয়ানে উমা বৌদি মায়াবী চোখের ইশারা, বাঁকা ঠোঁটের হাসি যে থাবা বসিয়েছে ঠাকুপোদের মনে তা বিট করতে পারলো না ঝুমা বৌদি। সব কিছু থেকেও যেন কিছু একটা নেই। তাই জ্যেঠুর বউ-এ এবার পাড়ার মন মজবে কিনা তা নিয়ে একটা সন্দেহে ইতিমধ্যে তৈরি হয়েছে।

 

 

 

 

 

 

‘ঝুমা বৌদি’র স্নানের ছবি, zoom করে…

 

 

 

 

 

 

তবে বুমা বৌদি আসার আগে ফটো সেশনে সাইবারবাসীদের পাগল করলেন মোনালিসা। যেখানে একটিতে নায়িকা বন্দি হয়েছে গোসলের দৃশ্যে। তবে শুধু গোসল বললে একটু ভুল হবে। গোসলের আগের মুহূর্তে গায়ে হলুদ মাখছেন সুন্দরী। আর সেই মুহূর্ত চার ফ্রেমে বন্দি হয়ে উত্তেজনা বাড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায়।

 

 

 

 

 

‘ঝুমা বৌদি’র স্নানের ছবি, zoom করে…

 

 

 

 

অন্য অ্যালবামে মাথার চওড়া সিঁদুর, ঠোটে লিপিস্টিক আর শাড়িতে ঝুমা বৌদির আবেদন ছাড়িয়েছে মাত্রা। এখন শুধুই চলছে প্রহর গোনা। তবে ইতিমধ্যে ‘দুপুর ঠাকুরপো’ সিজন টু এর একটি ভিডিও পোস্ট হয়েছে। যা আপাতত মেটাচ্ছে দর্শকদের খোরাক।