প্রথমবার্তা, প্রতিবেদক:       চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় নিখোঁজ চার শিশুর মরদেহ একটি পুকুরে ভেসে উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলার পৌর এলাকার রান্ধনীমুড়া গ্রামের ওই পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

 

 

 

নিহত শিশুরা হচ্ছে- হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ডের রান্ধুনীমুড়া শুকু কশিনারের বাড়ির ওয়াসিমের ছেলে মো. রাহুল (১৩), শামীম (১৪), আহসানের ছেলে রায়হান (১২) ও নজরুল ইসলামের ছেলে নিয়ন (১৩)।

 

 

 

 

 

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১২টার দিকে ওই চার ছেলে বাড়ির পার্শ্ববর্তী বৈদ্যের বাড়ির পুকুরে গোসল করতে যায়। পরে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

 

 

 

 

রাতে তাদের খোঁজে এলাকায় মাইকিং করাও হয়। মঙ্গবাবার ফজরের নামাজ শেষে মুসল্লিরা বাড়ি ফেরার সময় পুকুরে দুইজনের মরদেহ ভেসে থাকতে দেখে। পরে কাছে গিয়ে একই স্থান থেকে চারজনের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

 

 

 

 

 

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, সোমবার রাতে তাদের খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়। ভোরে তাদের মরদেহ ভেসে ওঠার খবর পাই।

 

 

 

 

 

 

হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জাগো নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।