প্রথমবার্তা, প্রতিবেদক:   বর্তমান সরকারের নির্দেশেই সমাজ থেকে মাদক নিমূল লক্ষে সারাদেশে মাদকের বিরুদ্দে অভিযান চলছে। এতে সারাদেশের প্রধান ইয়াবা ব্যাবসায়ীদের চিহুত করে এই অভিযান চালানো হচ্ছে । অভিযানের সময় মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুক যুদ্দ হয়ে থাকে এতে মারা যাচ্ছে অপরাধীরা ।

 

 

 

 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক মাদক ব্যবসায়ীর বাড়িতে সুড়ঙ্গের সন্ধান পেয়েছে পুলিশ। ওই সুড়ঙ্গ ব্যবহার করেই মাদক ব্যবসা পরিচালনা করা হতো বলে জানিয়েছে মাদক ব্যবসায়ীর স্ত্রী। একই সঙ্গে ওই সুড়ঙ্গটি ঘর থেকে পালানোর পথ হিসেবেও ব্যবহার করা হতো।

 

 

 

 

 

উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের জয়পুর গ্রামের মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেনের বাড়ির সুড়ঙ্গের খবরে এলাকায় তোলপাড় চলছে। এলাকার মানুষ জানিয়েছে, মাদক ব্যবসা করে কয়েক বছরেই কোটিপতি হয়ে গেছেন বিল্লাল।

 

 

 

 

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার বিকেলে বিল্লাল হোসেনের ওই বাড়িতে অভিযান চালানো হয়।

 

 

 

 

অভিযান চালানোর সময় একটি ঘরের মেঝেতে ঢাকনা দেখে সন্দেহ হয় পুলিশের। ওই ঢাকনা খুলতেই দেখা যায় সুড়ঙ্গ পথ। সুড়ঙ্গের নিচে বৈঠকখানার মতো রয়েছে।

 

 

 

 

 

যেখানে বৈঠক করার পাশাপাশি রাখা হতো মাদক। এ ছাড়া ওই সুড়ঙ্গ দিয়ে ঘর থেকে পালানো যায়।তিনি আরো বলেন,এ সময় বিল্লাল হোসেন পালিয়ে গেলেও তার স্ত্রী শেফালী বেগমকে ১৫ বোতল ফেন্সিডিল ও ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।