প্রথমবার্তা, প্রতিবেদক:     ঈদের দিনই কি তাহলে ঘোষণা করা হচ্ছে ছাত্রলীগের কমিটি? ছাত্রলীগের কয়েকজন সদস্য যান প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গিয়ে এমন ইঙ্গিত পেয়েছেন বলে জানা গেছে।

 

 

 

 

 

সংশ্লিষ্ট সূত্র গুলো জানায়, ছাত্রলীগের প্রাক্তন এবং বর্তমান কয়েকজন সদস্য সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় প্রধানমন্ত্রী নিজেই বলেছেন, ‘ছাত্রলীগের কমিটি বিলম্ব হয়ে গেল।

 

 

 

 

দেখি, তোমাদের ঈদে একটা কমিটি উপহার দিতে পারি কিনা।’ সূত্রমতে প্রধানমন্ত্রী নিজেই বলেছেন, ‘দম নেওয়ার সময় পাইনি, এই কটা দিন। কমিটি দেবো কি করে? এখন দেখি কত তাড়াতাড়ি কমিটি দেওয়া যায়।’

 

 

 

 

 

একাধিক সূত্র জানিয়েছে, ঈদের ছুটির মধ্যে কমিটি ঘোষণা না করা হলেও ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আগে অবশ্যই কমিটি ঘোষণা করা হবে।

 

 

 

 

 

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১১ এবং ১২ মে ছাত্রলীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের আগে ও পরে ছাত্রলীগের বিরুদ্ধে নানা অভিযোগের পরিপ্রেক্ষিতে কমিটি গঠন বিলম্বিত হয়।

 

 

 

 

 

প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি সম্ভাব্য প্রার্থীদের যাচাই বাছাই করেন। তাঁদের সম্পর্কে গোয়েন্দা তদন্ত করা হয়। আওয়ামী লীগের একটি সূত্র বলেছে, ছাত্রলীগের সাংগঠনিক প্রধান শেখ হাসিনা কমিটি চূড়ান্ত করেছেন। যেকোনো সময়ে কমিটি ঘোষণা করা হবে।