মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আপনার কর্মস্থানে গভীর কোনো দায়িত্ব পালন করতে হতে পারে। সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সাথে ব্যবহার করুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে।

 

 

 

 

 

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। আজ ব্যবসায় হিসাবের গণ্ডগোল হতে পারে। সন্তানদের বিষয়ে কোনো গভীর আলোচনা হতে পারে। সন্তানদের কারণে মনে চিন্তা বাড়তে পারে। খুব নিকট কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। বন্ধুর কাছ থেকে সাবধান।

 

 

 

 

 

 

মিথুন: (২২মে – ২১ জুন)

আজ কারও অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি বৃদ্ধি হতে পারে। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক কোনো দিকে সাফল্য পেতে পারেন। প্রতিবেশীর কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

 

 

 

 

 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। আজ সকালের দিকে কোনো প্রকার আর্থিক ক্ষতি হতে পারে। কোনো বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন।

 

 

 

 

 

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)

পড়াশুনার দিকে একটু চাপ বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনো পরিবর্তন হতে পারে। অংশীদারী ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি আসতে পারে। শরীরের দিকে কোনো রোগের চাপ বৃদ্ধি। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনো আলোচনা হতে পারে। ব্যবসার দিকে বিনিয়োগ বাড়াতে পারেন। অর্থ ব্যাপারে সুবিধা ভাল পেতে পারেন।

 

 

 

 

 

 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

রক্তচাপ নিয়ে সমস্যা। প্রিয়জনের সঙ্গে কোনো তর্ক বাধতে পারে। ক্ষুদ্র ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদে কোনো বন্ধুর সাহায্য পাবেন না। চাকরির স্থানে কোনো কাজে সাহসের পরিচয় দিতে হবে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কর্মচারী নিয়ে কোনো সমস্যা বাড়তে পারে।

 

 

 

 

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ব্যবসার দিকে কোনো অশান্তি বাধতে পারে। পরিবারের কারো শরীর নিয়ে চিন্তা হতে পারে। পড়াশুনার জন্য দূরে ভ্রমণ। যে কোনো দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ বৃদ্ধি। বিদেশে কোনো বন্ধুর খবর আসতে পারে। কর্মস্থানে কাজের নৈপুণ্যের জন্য সুনাম বাড়তে পারে। সময়ের অপেক্ষা করুন, ভাল ফল পাবেন।

 

 

 

 

 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। ব্যবসার দিকে শত্রুর জন্য ক্ষতি হতে পারে। বাড়তি কোনো আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে। ব্যবসার দিকে লাভ বৃদ্ধি। পেটের কোনো সমস্যা হতে পারে। গঠন মূলক কোনো কাজের জন্য উন্নতি।

 

 

 

 

 

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসার দিকে খুব ভাল সুযোগ আসতে পারে। আজ কোনো কঠিন সমস্যার সমাধান হতে পারে। নতুন কোনো কাজের দিকে ঝোঁক বৃদ্ধি। আপনি আজ লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। কোনো শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। আজ সারা দিন আনন্দর ভিতর দিয়ে কাটতে পারে।

 

 

 

 

 

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

প্রিয়জনের কোনো খবর না পাওয়ার জন্য মন খারাপ। ব্যবসার দিকে কোনো উন্নতির যোগ। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতির যোগ। আজ কোনো জটিল ব্যধি থেকে মুক্তি পেতা পারেন। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে।

 

 

 

 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ব্যবসার দিকে মন্দা আসতে পারে। বিবাহ ব্যাপারে অশান্তি। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো নতুন সুযোগ আসতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

 

 

 

 

 

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সদুপায়ে আয় বৃদ্ধির আলোচনা হতে পারে। ভু-সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনো কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

 

 

 

 

 

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।