প্রথমবার্তা, প্রতিবেদক:     নিত্যনতুন বাঁকের গল্পে নিজেকে মেলে ধরার এ সুযোগ তারা অহরহ পান, এ কথাও সত্য। অভিনেত্রী স্কারলেট জোহানসন সেই সৌভাগ্যবানদের একজন, যিনি এমনসব অনন্য কিছু চরিত্রে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছেন। তবে এবার তিনি আরেকটু ভিন্ন অভিজ্ঞতার মুখোমুখি হচ্ছেন।

 

 

 

 

জানা গেছে, বাস্তবে একজন খ্যাতিমান ম্যাসাজ পার্লারের মালিক ছিলেন, যিনি নারী হয়েও ছোট চুলে, পুরুষের পোশাকে, পুরুষের বেশে সত্তর ও আশির দশকে পার্লারের ব্যবসা চালিয়ে গেছেন।

 

 

 

 

এটাও শোনা যাচ্ছে, মিস জিল নামের এ নারী একটা সময় লিঙ্গ পরিবর্তন করে পুরুষও হয়েছিলেন। এবং নিজেকে তিনি মিস্টার জিল হিসেবে সবার কাছে পরিচিত করে তুলেছিলেন।

 

 

 

 

সেই সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি ছবিতে ম্যাসাজ পার্লারের মালিক জিলের চরিত্রে অভিনয় করবেন স্কারলেট। নতুন এ ছবিটির নাম ‘রব অ্যান্ড টাগ’।

 

 

 

 

এক জীবনে কত বেশেই না পর্দায় হাজির হতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। এক্ষেত্রে বোধহয় হলিউডের অভিনেতা-অভিনেত্রীরা একটু বেশি এগিয়ে। দ্যা গার্ডিয়ান সূত্রে জানা গেছে, হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান নিউ রিজেন্সি নতুন এ ছবিটি নির্মাণ করবে।

 

 

 

 

 

এ প্রযোজনা প্রতিষ্ঠানটি এর আগে ‘টুয়েলভ ইয়ারস আ স্লেভ, বার্ডম্যান ও দ্য রেভেন্যান্টের মতো আলোচিত ছবি নির্মাণ করেছে। এ ছবিতে ‘গোস্ট ইন দ্য সেল’ ছবির নির্মাতা রুপার্ট স্যান্ডারসের সঙ্গে আবারো কাজ করতে যাচ্ছেন স্কারলেট। ছবিটির শুটিং শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারি নাগাদ।

 

 

 

 

 

ছবিটির বিভিন্ন চরিত্রে কারা অভিনয় করবেন, এ নিয়ে লম্বা সময় ধরে কাজ করেছেন নির্মাতা-প্রযোজনা প্রতিষ্ঠান। জেনিফার লরেন্স, পল গ্রিনগ্রাস, ডেভিড ও রাসেলের মতো অভিনেতাদের সঙ্গেও বসেছিলেন তারা।

 

 

 

 

 

 

কিন্তু শেষমেশ স্কারলেট জোহানসন ও স্যান্ডারসই এ ছবিতে চুক্তিবদ্ধ হন। ছবিটির চিত্রনাট্য লিখেছেন গ্যারি স্পিনেলি। ছবিটির অন্যতম প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করবেন শার্লক হোমসখ্যাত জোয়েল সিলভার।