প্রথমবার্তা, প্রতিবেদক:    সহবাস করতে গিয়ে গলায় চাপ পড়েছিল তরুণীর, তাতেই শ্বাসরোধ হয়ে মারা যান তিনি। এ ঘটনায় এক বছরেরও বেশি সময় পর যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভারতীয় পুলিশ।

 

 

 

 

ভারতের মুম্বাইয়ে ২০১৭ সালের মার্চ মাসে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, ওই বছরের মার্চ মাসে ওরিরন ইয়াকভ নামের এক ইসরায়েলি যুবক তার প্রেমিকাকে নিয়ে ভারতে বেড়াতে আসেন।

 

 

 

 

ঘটনার দিন মুম্বাইয়ের কোলাবার হোটেলে ছিলেন তারা। ওই দিন রাতে সহবাসের সময় উত্তেজনাবশত তার প্রেমিকার গলায় চাপ পড়ে।

 

 

 

 

কিছু সময় পর ইয়াকভ বুঝতে পারেন যে তার প্রেমিকা নড়াচড়া করছেন না। তখন ইয়াকভ হোটেল কর্মীদের খবর দিলে কর্তৃপক্ষ ঘটনাটি পুলিশকে জানায়।

 

 

 

 

 

পুলিশ এসে হোটেল কক্ষ থেকে তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এরপর লাশটির ফরেনসিক তদন্তের সিদ্ধান্ত নেয় পুলিশ।

 

 

 

 

কিন্তু ফরেনসিক বিশেষজ্ঞরা নমুনা সংগ্রহের পর তরুণীর মৃতদেহ নিয়ে ইসরায়েল ফিরে যান ইয়াকভ। পরে সেখানে তরুণীর পরিবারের সঙ্গে শেষকৃত্য সম্পন্ন করেন।সম্প্রতি সেই মৃত্যুর ফরেনসিক রিপোর্ট হাতে পায় পুলিশ।

 

 

 

 

 

 

এর আগে ওই ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করেছিল পুলিশ। কিন্তু ফরেনসিক রিপোর্টে দেখা যায়, শ্বাসরোধেই তরুণীর মৃত্যু হয়েছে। তাই ইসরায়েলে ওই তরুণের নামে একটি অনিচ্ছাকৃত হত্যা মামলা দায়ের করেছে পুলিশ।