প্রথমবার্তা, প্রতিবেদক:      এখন সবার মুখে একটাই নাম ‘সঞ্জু’। তার প্রমাণ বক্স অফিসের সাফল্য জানান দিচ্ছে। তবে শুধু সঞ্জু কেই খবরের শিরোনামে রাখলে কিভাবে হবে। সঞ্জু পত্নী কেও তো দেখতে হবে নাকি? কেননা, প্রতিটা সফল পুরুষের জীবনেই রয়েছে একজন নারী।

 

 

 

 

 

 

 

 

এ কারণে তাই এবার শিরোনামে উঠে এলা সঞ্জু পত্নী মান্যতা। তবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনে নারীর সংখ্যাটা একাধিক। সে কথা না হয় বাদই দেয়া যাক।

 

 

 

 

সিনেমার সফলতা নিয়ে আলাদা করে আর বলার কিছু নেই। বক্স অফিসের তালিকাটা দেখলেই তা স্পষ্ট বুঝা যায়। আর এই সফলতা কে সেলিব্রেট করতেই মেয়ে ইকরা ও ছেলে শাহরানকে নিয়ে সিঙ্গাপুর পাড়ি দিয়েছেন সঞ্জু পত্নী মান্যতা। তারা তিন জন মিলে ছুটির দিন দারুল উপভোগ। কিন্তু, এখানে মিসিং শুধু বাবা সঞ্জু।

 

 

 

 

 

 

 

 

 

আপকামিং সিনেমা ‘সাহেব, বিবি ও গ্যাংস্টার’ নিয়ে খুবই ব্যস্ত থাকায় স্ত্রীর সঙ্গে যেতে পারেননি সঞ্জয় দত্ত। সুইমিং পুলে ছেলে ও মেয়ে কে নিয়ে জলকেলি তে মেতেছেন সকলে মিলে। বয়সের ছাপ একেবারেই নেই তার। বরং বলিউডের সেরা সুন্দরীকেও টেক্কা দিতে পারবেন মান্যতা। তা তার এই ছবি থেকেই স্পষ্ট।

 

 

 

 

 

 

 

 

 

‘সঞ্জু’ সিনেমাতে মান্যতার চরিত্রে দেখা গেছে দিয়া মির্জাকে। সঞ্জয় দত্তের বায়োপিক হচ্ছে আর তাতে নিজের লাভ রাখবেন না তা কি করে হয়?

 

 

 

 

তাইতো এই বায়োপিকের জন্য মোটা অঙ্কের টাকা নিয়েছিলেন সঞ্জয় দত্ত। জানা গেছে, সিনেমার লাভের অংশ থেকেও কিছু টাকা দাবি করেছিলেন এই বলিউড অভেনেতা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

তবে এক্ষেত্রে লাভের টাকা তার পকেটে গেলেও এনজয় করতে দেখা যাচ্ছে তার স্ত্রী ও ছেলে মেয়েকে। যদিও ‘সঞ্জু’ ছবিতে মান্যতার ভুমিকাও ছিল বেশ গুরুত্বপূর্ণ।

 

 

 

 

 

 

তাই নিজের চরিত্রের সাকসেস নিজেই উপভোগ করছেন তাও সেটা আবার সুইমিং পুলে।অনেকে তা নিয়ে বলাবলি করছে, একেই বলে ‘সাকসেস পার্টি’।