প্রথমবার্তা, প্রতিবেদক:      রাজধানীর অভিজাত ‘উত্তরা ক্লাবে’ অভিযান চালিয়ে পাঁচ কোটি টাকার বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভোদকা ও বিয়ার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা।

 

 

 

 

 

সোমবার অভিযান চালিয়ে এসব অবৈধ মাদক উদ্ধার করে সংস্থাটি।শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

 

 

 

 

 

সহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা, র‌্যাব ও আনসার সদস্য সমন্বয়ে গঠিত দল উত্তরা ক্লাবে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য আটক করে।

 

 

 

 

 

ক্লাবটি দীর্ঘদিন ধরে শুল্কমুক্ত সুবিধায় আমদানিকৃত বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ ও মাদকদ্রব্য অবাধে বিক্রয় করছিল। অভিযোনের শুরুতে ক্লাব কর্তৃপক্ষ সহযোগিতা না করায় বিকাল ৫টার দিকে ক্লাবের তালা ভেঙে অভিযান শুরু করা হয়।

 

 

 

 

 

অভিযানে উত্তরা ক্লাব থেকে প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের তিন হাজার ৪৫ বোতল ও দুই হাজার ৫০০ ক্যান বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভোদকা ও বিয়ার উদ্ধার করা হয়।

 

 

 

 

 

 

সহিদুল আরও জানান, উত্তরা ক্লাবের বিরুদ্ধে শুল্ক আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর অবৈধ মাদক ও মাদকদ্রব্যের বিরুদ্ধে সদা তৎপর এবং প্রতিনিয়ত এরূপ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।