প্রথমবার্তা, প্রতিবেদক:        ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন। তামিল অভিনেত্রীর এই আত্মহত্যাকে ঘিরে ইতিমধ্যে নানা গুঞ্জন শুরু হয়েছে।

 

 

 

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, প্রিয়াঙ্কাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন তার পরিচারিকা।তিনিই এরপর থানায় খবর দেন। ঘটনাস্থলে হাজির হয়ে প্রিয়াঙ্কার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ইতোমধ্যেই অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

 

 

 

বিয়ের পর থেকে চেন্নাইয়ের ভালাসারাভাকমের বাড়িতেই থাকতেন প্রিয়াঙ্কা। অন্তস্বত্তা অবস্থায় বেশ কিছুদিন ধরেই তার শ্বশুরবাড়ির লোকের সঙ্গে অশান্তি শুরু হয়।

 

 

 

 

কিন্তু, প্রিয়াঙ্কার মৃত্যুর জন্য কে বা কারা দায়ী, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।তবে পারিবারিক অশান্তির জেরেই প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

 

 

 

 

 

তামিল টেলিভিশন শো ‘জ্যোতিকা’-তে দেখা যায় প্রিয়াঙ্কাকে। এর মধ্য দিয়েই আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী।হঠাৎ করেই এই অভিনেত্রীর আত্মহত্যার খবরে শোকের ছায়া নেমেছে তামিল টেলিভিশন মিডিয়ায়।

 

 

 

 

 

সম্প্রতি মৃত্যু হয় ‘তারক মেহতা কা উল্টা চশমা’র ‘ডক্টর হাতি’র। অতিরিক্ত ওজনের জেরেই কোমায় চলে যান ‘ডক্টর হাতি’ খ্যাত অভিনেতা কবি কুমার আজাদের।

 

 

 

 

চিকিত্সকরা জানিয়েছেন, অতিরিক্ত ওজনের জেরেই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় কবি কুমার আজাদ নামে টেলিভিশনের এই অভিনেতার।

 

 

 

 

এদিকে সোমবার রাত দেড়টা নাগাদ মৃত্যু হয় বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রিতা ভাদুড়ির। বেশ কিছুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি।

 

 

 

 

 

তাঁর ডায়ালিসিসও শুরু হয়। কিন্তু, সোমবার মাঝ রাতে আচমকাই মৃত্যু হয় বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীর। তাঁর মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে আসে।

 

 

 

 

 

এর দুই দিন পরই জানা গেল তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার আত্মহত্যার খবর।