প্রথমবার্তা, প্রতিবেদক:       শাকিব খান দেশের নাম্বার ওয়ান নায়ক। আর এই নায়ককে নিয়ে ‘ভালোবাসা আজকাল’ ‘শিকারি’ ও ‘নবাব’ এ তিন সিনেমায় প্রযোজনা করেছিলো জাজ মাল্টিমিডিয়া।

 

 

 

নতুন খবর হলো এ নায়কের সঙ্গে আরেকটি সিনেমায় যুক্ত হচ্ছে জাজ।তবে এবার প্রযোজক হিসেবে নয়। শাকিবের ভারতীয় সিনেমা ‘নেকাব’-এর বাংলাদেশে মুক্তিতে অংশীদার হিসেবে কাজ করবে জাজ। সম্প্রতি এমন ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

 

 

 

 

 

ইতোমধ্যে অনলাইনে প্রকাশ পেয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে শাকিবের প্রথম এই সিনেমাটির ফার্স্টলুকের পোস্টার । সেই পোস্টারটি জাজ তাদের ফেসবুক পাতায় শেয়ার করে লিখেছে, ‘রাজিব বিশ্বাস পরিচালিত এবং সুপারস্টার শাকিব খান, নুসরাত জাহান ও সায়ন্তিকা অভিনীত সিনেমাটির বাংলাদেশের অংশীদার জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি শিগগিরই বাংলাদেশে মুক্তি দেওয়া হবে।’

 

 

 

 

‘নেকাব’-এ ব্যতিক্রমী একটি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। যিনি কিনা মৃত মানুষদের সঙ্গে দেখা করতে পারেন। শুধু তাই নয় সরাসরি কথাও বলতে পারেন।

 

 

 

 

 

যখন শাকিব ভূতের সঙ্গে দেখা করতে যান ভূত তারই অবয়ব ধারণ করে। অর্থাৎ শাকিবের মতোই দেখতে হয়ে যায় ভূত।‘নেকাব’ পরিচালনা করছেন রাজীব বিশ্বাস।

 

 

 

 

 

ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জী।