প্রথমবার্তা, প্রতিবেদক:      মেসি-রোনাল্ডো দ্বৈরথ লা লিগার আকষর্ণীয় এক অধ্যায়, যা এখন আর দেখতে পারবেন না ফুটবল প্রেমীরা। কেননা ক্রিশিয়ানো রোনাল্ডো নয় বছরের সূতো ছিড়ে পা রেখেছেন তুরিনে। গায়ে চড়িয়েছেন জুভেন্টাসের জার্সি।

 

 

 

 

 

তাই বার্সেলোনার কান্ডারী লিওনেল মেসি বনাম রিয়াল মাদ্রিদের সিআরসেভেন যুদ্ধ আর দেখা হচ্ছেনা।তবে বিশ্বকাপ শেষে দলবদলের পালে নতুন হাওয়া দিল আরেকটি খবর। ইতালিতে নাকি পা রাখছেন মেসি! শোনা যাচ্ছে, ইন্টার মিলান মেসিকে নিতে আগ্রহী। খবরটি আচমকা সাড়া ফেলেছে মেসি ও রোনাল্ডো ভক্তকুলে।

 

 

 

 

 

 

তুতোস্পোর্ট নামে ইতালির এক পত্রিকার প্রথম পাতায় রোনাল্ডো ও মেসির ছবি দিয়ে এমন দাবিই করা হয়েছে।সেখানে বলা হয়েছে, ইন্টার মিলান ক্লাবের স্পনসররা মেসিকে আনার জন্য বড় অঙ্কের প্রস্তাব দিতে চলেছেন।

 

 

 

 

 

ইন্টার মিলান যদি সত্যিই মেসিকে নিয়ে আসতে পারে, তবে লা লিগার মেসি বনাম রোনাল্ডো দ্বৈরথ গড়াবে ইতালির মাঠে, যা সিরি আর আকর্ষণ বাড়াবে।

 

 

 

 

 

তবে একথা সবারই জানা, ২০২০-২১ মৌসুম পর্যন্ত মেসি বার্সেলোনার হয়ে খেলবেন বলে চুক্তিবদ্ধ রয়েছেন। ফলে মেসির বার্সা ছাড়ার সম্ভাবনা দেখছে না ফুটবলমহল।

 

 

 

 

 

 

 

তবে বার্সা যদি ইতালির এ ক্লাবের কথা সাড়া দিয়ে মেসিকে ছেড়ে দিতে রাজি থাকে, তবে সিরি আতে ফুটবলপ্রেমীরা উপভোগ করবে এই প্রজন্মের দুই সেরা ফুটবলারের লড়াই।