প্রথমবার্তা, প্রতিবেদক:       টেস্ট সিরিজে চরম হতাশার পর ওয়ানডেতে দারুণ সাফল্য। প্রায় এক দশক পর বিদেশের মাটিতে ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ।

 

 

 

 

একদিনের ক্রিকেটে এই দারুণ সাফল্যের পর এবার টি-টোয়েন্টি সিরিজে ক্যারিবীয় দলের মুখোমুখি হচ্ছে সাকিব-তামিমরা। আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

 

 

 

 

 

সেন্ট কিটসে মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুটি ম্যাচ বসছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। ৪ ও ৫ আগস্ট হবে এ ম্যাচ দুটি। দুটি ম্যাচই শুরু হবে সকাল ৬টায়।

 

 

 

 

ওয়ানডের মতো টি-টোয়েন্টিতেও সাফল্যে আশাবাদী বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। এ ব্যাপারে তিনি বলেন, ‘ওয়ানডেতে আমরা যে দারুণ ক্রিকেট খেলেছি, আশা করছি টি-টোয়েন্টিতেও সে ধারাবাহিকতা ধরে রাখতে পারব।

 

 

 

 

খেলোয়াড়রা বেশ উজ্জীবিত। তারা নিজেদের সামর্থ্যের সেরাটা দিয়ে খেলতে পারলে সাফল্য আসবে। আমার বিশ্বাস, সবাই নিজেদের সেরাটা দিতে মুখিয়ে আছে।’

 

 

 

 

 

অবশ্য টি-টোয়েন্টিতে রেকর্ড ওয়েস্ট ইন্ডিজেরই পক্ষে। এখন পর্যন্ত দুই দল ছয়টি ম্যাচে মুখোমুখি হয়েছে। তার মধ্যে ওয়েস্ট ইন্ডিজ জিতেছে তিনটি এবং বাংলাদেশ দুটিতে।

 

 

 

 

 

একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচে কোন দল সাফল্য পায়, সেটাই এখন দেখার।