প্রথমবার্তা, প্রতিবেদক:   ঘোষণা দিয়েছিলেন, অডি ব্র্যান্ডের গাড়ি কেনার আগে বিয়ে করবেন না। গাড়ি কেনার স্বপ্ন পূরণ হলো নুসরাত ফারিয়া। গত ২৮ জুলাই তাঁর সেই স্বপ্নের অডি এ-৩ (২০১৮) ব্র্যান্ডের গাড়িটি হাতে পেয়েছেন তিনি।

 

 

 

 

প্রিয় গাড়ির সাথে ছবি তুলে ফেসবুকেও প্রকাশ করেন ‘আশিকি’ তারকা। যার পুরো নাম নুসরাত ফারিয়া মাজহার।গাড়ি তো হলো, এবার বিয়ে। কোটি দর্শকের মনে এখন একটাই প্রশ্ন- বিয়ে কবে?

 

 

 

 

 

 

বিয়ে কবে? এমন প্রশ্নের উত্তরে বেশ রসিকতা করে ফারিয়া বলেন, ‘বিয়েটা চাইলেই কি করা যায়! যখন সময় হবে এমনিতেই হয়ে যাবে। আমি বিয়ে সম্পর্কে এখনো ভাবিনি।

 

 

 

 

 

মানুষের একেকটা শখ থাকে। আমার শখ গাড়ি কেনা। বেশ কিছুদিন আগে কথায় কথায় বলেছিলাম, অডি কিনলেই বিয়ে করব। কিন্তু বাস্তবে তো সেটা সম্ভব নয়।’

 

 

 

 

 

 

 

 

 

আরটিভির ‘ঠিক বলছেন তো’ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দায় উপস্থাপনায় আসেন নুসরাত ফারিয়া। এরপর ২০১২ সালে এনটিভির ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটির মাধ্যমে সবার নজর কেড়ে নেন তিনি।

 

 

 

 

 

২০১৩ সালের জানুয়ারিতে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের ‘সুনিধি লাইভ কনসার্ট’ শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন।

 

 

 

 

 

ভাগ্য ভালো হয় যা হয়, নায়িকা মাহিয়া মাহীর সাথে জাজ মাল্টিমিডিয়ার সম্পর্কের অবনতি ঘটলে জাজ মাল্টিমিডিয়া তাদের নতুন নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে নির্বাচিত করেন।

 

 

 

 

 

 

এরপর বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি প্রেমী ও প্রেমী’র নায়িকা হিসেবে ঘোষনা করেন। তবে প্রেমী ও প্রেমীই নুসরাত ফারিয়ার প্রথম চলচ্চিত্র নয়।

 

 

 

 

 

 

 

২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘মরীচিকা’ চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া, কিন্তু অজ্ঞাত কারণে চলচ্চিত্রটির কাজ শুরু হয়নি।