প্রথমবার্তা, প্রতিবেদক:     টি-টোয়েন্টি সিরিজ জয়ের আশাবাদ জানিয়েছেন সাকিব আল হাসান। বিসিবি তাঁর ভিডিও টুইটারে আপলোড করলেও স্বাভাবিকভাবে দেখার উপায় নেই!

 

 

 

 

ওয়ানডে সিরিজ জেতায় ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জেতা নিয়েও আশাবাদী বাংলাদেশ। আর তাই টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখছেন ক্রিকেটপ্রেমীরা।

 

 

 

 

 

তামিম-সাকিবরা যদি কিছু বলেন! তা জানতে বিসিবির টুইটার পেজে গেলেই মনটা খুশি হয়ে উঠবে। সাকিবের তরতাজা ভিডিও, টি-টোয়েন্টি সিরিজ জয়ে আশাবাদ জানিয়েছেন এই তারকা অলরাউন্ডার।

 

 

 

 

 

 

কিন্তু ভিডিওটি চালু করার কয়েক সেকেন্ডের মধ্যেই আপনাকে ঘাড় কাত করতে হবে। কারণ সাকিবও যে বলতে বলতে পর্দায় কাত হয়ে গেলেন! ব্যাপারটা খুলে বলার আগে এটুকু বলে রাখা ভালো, টি-টোয়েন্টি সিরিজেও স্বাগতিকদের ‘কাত’ করার আশাবাদ জানিয়েছেন সাকিব। এই ‘কাত’ মানে যে সিরিজ জয় তা বলাই বাহুল্য। কিন্তু সাকিবের এই কথাটুকু স্বাভাবিকভাবে শোনার উপায় নেই।

 

 

 

 

 

 

বিসিবির টুইটার পেজে সাকিবের যে ভিডিও পোস্ট করা হয়েছে, তাতেই আসলে ঝামেলা। ভিডিও করতে করতে হঠাৎ করে ক্যামেরা ডানে ৯০ ডিগ্রি বাঁকানো হয়েছে। ফলে ভিডিওতে সাকিবও একসময় ডানে কাত হয়ে গেলেন। ওই ভিডিওটাই সম্পাদনা ছাড়াই তোলা হয়েছে বিসিবির টুইটার পেজে।

 

 

 

 

 

 

তো কী বললেন সাকিব? ওয়ানডে সিরিজ জয় যে বাংলাদেশের আশার পালে হাওয়া জোগাচ্ছে তা জানিয়ে দিলেন, ‘আমরা টি-টোয়েন্টি সিরিজ নিয়ে আশাবাদী। এর কারণ আমরা ওডিআই সংস্করণে বেশ ভালো করলাম।

 

 

 

 

 

দেশের বাইরে ৯ বছর পর সিরিজ জয়ের আত্মবিশ্বাসটা কাজে আসবে টি-টোয়েন্টি সংস্করণে।’ তবে টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ কতটা বিপজ্জনক সাকিব তা ভালো করেই জানেন। তাঁর কথা, ‘যদিও আমরা জানি ওয়েস্ট ইন্ডিজ শক্তিশালী দল। বিশেষ করে টি-টোয়েন্টিতে। এটা ওদের সবচেয়ে পছন্দের সংস্করণ।’

 

 

 

 

 

টি-টোয়েন্টিতে শুধু ওয়েস্ট ইন্ডিজই দুবারের বিশ্বচ্যাম্পিয়ন। সর্বশেষ শিরোপাও তাঁদের হাতেই উঠেছে। টি-টোয়েন্টির ঘরোয়া লিগগুলোতে আলাদা কদর ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের।

 

 

 

 

সন্দেহ নেই ঘরের মাঠে ওয়ানডে সিরিজ হারের ক্ষত মোচনে ক্যারিবীয়রা টি-টোয়েন্টি সিরিজে হামলে পড়বে। সাকিব তা পারফরম্যান্স দিয়েই মোকাবিলা করতে চান, টি-টোয়েন্টি সংস্করণ ‘আমাদের জন্য কিছুটা কঠিন।

 

 

 

 

 

 

 

তারপরও বিশ্বাস করি নিজেদের সেরা ক্রিকেটটা খেলে ওদের সঙ্গে সিরিজ জিততে পারব।’সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে কাল বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায়।