প্রথমবার্তা, প্রতিবেদক:      উদ্বেগজনক ঘটনা সেটাই আগের সম্পর্ককে না ভুলতে পেরে জীবন বিপর্যস্ত হওয়া বারবার প্রথম প্রেম, প্রথম অনুভূতি, প্রথম ভালোবাসার বিদ্যমান হয় দীর্ঘ সময় ধরে প্রথম প্রেমের প্রভাব থাকায় খারাপঅভিজ্ঞতা দিয়ে শেষ হলেও স্মৃতি মোছে না, গভীরভাবে গেঁথে থাকে,উজ্জ্বল হয় তার কারন গুলি জানি আসুন..

 

 

 

 

 

 

১. বিমান থেকে প্যারাস্যুট নিয়ে লাফ দেওয়া পরে যতবারই লাফ দেন স্মৃতিটা অস্পষ্ট অনুভূতিগুলো স্বপ্ন রোম্যান্টিক গান প্রথম প্রেম সেগুলোকেই সত্যি করে ও প্রতিটা মুহূর্তই আপনার কাছে চির মূল্যবান প্রথমপ্রেম নিবেদন তাই কখনো ভোলার না।

 

 

 

 

 

 

২. নিউইয়র্ক স্টেটইউনিভার্সিটির অধ্যাপক আর্ট অ্যারন বলেন প্রথমবারের অভিজ্ঞতা বেশি ভালো মনে থাকে কিছুটা ভীতি, কিছুটা উত্তেজনা কাজ করে এর কারণে প্রেমে পড়ার বিষয়টি তেমন কখনো ভীতি থাকে,প্রত্যাশা পূরণ হবে কি না নিয়ে সংশয় থাকে প্রত্যাখ্যাত না হয়ে উদ্বেগ বাড়ানো হচ্ছে প্রেমের সবচেয়ে বড় অংশ স্মৃতিতে গেঁথে থাকে।

 

 

 

 

 

 

৩. প্রধান বাধা আর তুলনা দ্বিতীয় প্রেমের ক্ষেত্রে প্রথম হওয়ায় প্রশ্ন মনে উঁকি দেয় প্রতিটা কথার পিছনের কারণ সুস্থসম্পর্কের জন্য যা খুবই ক্ষতিকর প্রথমকে খুঁজে পেতে চেষ্টা করেন যদি দ্বিতীয়ের মধ্যে তবে ভুলবেন কী করে।

 

 

 

 

 

 

 

৪. কখনওই সম্ভব নয় অতীতকে ভোলা আর উচিতও নয় বর্তমানের উপরে অতীতের প্রভাব পড়তে দেবেন না উচিৎ নিজের গাফিলতিগুলো খুঁজে বের করে নেতিবাচক চিন্তা দূর করে চলুন তাহলেই সফল হবেন।