প্রথমবার্তা, প্রতিবেদক:        ‘সিম্বা’-র শুটিং শুরু করেছেন রণবীর সিং। কিন্তু, তার মাঝেই ‘লেডিলাভ’-কে সময় দিতে কোনও কসুর করছেন না পর্দার ‘খলজি’। আর সেই কারণেই শুটিংয়ের মাঝ পথেই বেশ কিছুটা ব্রেক নিয়ে দীপিকাকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন রণবীর সিং।

 

 

 

 

 

এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।বেশ কিছুদিন ধরেই কাঁধের ব্যথায় কাবু দীপিকা পাড়ুকোন। ফলে, ‘পদ্মাবত’-এর পর কিছুদিন বিশ্রাম নিয়ে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন দিপ্পি।

 

 

 

 

 

আর এরই মাঝে দীপিকার মন ভাল করতে তাকে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দিলেন রণবীর সিং। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পাড়ি দেন রণবীর, দীপিকা।

 

 

 

 

 

 

ফ্লোরিডায় হাতে হাত রেখে রণবীর, দীপিকা যখন ঘুরতে শুরু করেন, তখন সেই মুহূর্ত ধরা পড়ে রণবীর, দীপিকার এক ভক্তের ক্যামেরায়। বিদেশে গিয়ে রণবীর, দীপিকা যেভাবে হাত ধরে ঘুরতে শুরু করেন, তা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন তাদের ভক্তরা। দীপিকার ফ্যান পেজের তরফে সেই ভিডিও শেয়ারও করা হয়েছে।

 

 

 

 

 

 

এদিকে রিপোর্ট বলছে, চলতি বছরের নভেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ১০ নভেম্বরই তাদের বিয়ে হওয়ার কথা। ইতালির লেক কোমোতেই বসবে ‘দিপবীরের’ বিয়ের আসর।

 

 

 

 

 

সবকিছু ঠিকঠাক থাকলে, আগামী ১০ নভেম্বরই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের অন্যতম সেরা জুটি।চলতি বছর ইংরেজি নববর্ষের সময় মালদ্বীপে পাড়ি দেন রণবীর, দীপিকা।

 

 

 

 

 

 

শোনা যায়, দীপিকার জন্মদিন উপলক্ষেই দ্বীপরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন রণবীররা। আর সেখানেই গিয়েই দিপ্পিকে বিয়ের প্রস্তাব দেন রণবীর সিং। আর মালদ্বীপে গিয়েই দু’জনের আংটি বদলও হয়ে যায় বলে শোনা যায়। যদিও, নিজেদের সম্পর্ক বা বিয়ে কখনওই খোলাখুলি মন্তব্য করতে দেখা যায়নি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনকে।

 

 

 

 

 

বর্তমানে পরিচালক রোহিত শেঠির ‘সিম্বা’-র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর সিং। করণ জোহরের ধর্মা প্রোডাকশন এই সিনেমায় রণবীরের বিপরীতে কাস্ট করাচ্ছে সারা আলি খান-কে।

 

 

 

 

 

 

বলিউডে পা রাখার সময়ই করণের ধর্মা প্রোডাকশনের নায়িকা হওয়া, সাইফ-কন্যা সারার কাছে একটি বড় সুযোগ বলেও মনে করছে বলিউড।তবে শুধু ‘সিম্বা’ নয়, সবেমাত্র ‘কেদারনাথ’-এর শুটিংও শেষ করেছেন সাইফ-কন্যা।

 

 

 

 

 

 

পরিচালক অভিষেক কাপুরের হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন সারা। এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।