প্রথমবার্তা, প্রতিবেদক:       যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মাটিতে এই প্রথম বাংলাদেশ ক্রিকেট টিম খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে ৪ ও ৫ আগস্ট লডারডেল হিলে সেন্ট্রাল ব্রাউয়ার্ড রিজিওনাল পার্ক এবং ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৮টায় খেলা শুরু হবে।

 

 

 

 

খেলাকে কেন্দ্র করে শুধু ফ্লোরিডায় বসবাসকারি বাংলাদেশিদের মধ্যে ভিন্ন এক আমেজ পরিলক্ষিত হচ্ছে তা নয়। নিউইয়র্ক, নিউ জার্সি, পেনসিলভেনিয়া, জর্জিয়া, ওয়াশিংটন, টেক্সাস, মিশিগান, ক্যালিফোর্নিয়া থেকেও শতশত প্রবাসী ছুটে আসছেন ফ্লোরিডায়।

 

 

 

 

 

 

পুরো আয়জনে সমন্বয়ের দায়িত্বে রয়েছেন ফ্লোরিডার কম্যুনিটি লিডার আতিকুর রহমান এবং হাফিজুর রহমান। প্রতি ম্যাচে ২৫ ডলার হচ্ছে টিকিটের মূল্য। এছাড়া ওয়েস্ট এ্যান্ড ইস্ট স্ট্যান্ডে ৪০ ডলার, ওয়েস্ট এ্যান্ড ইস্ট স্ট্যান্ড প্রিমিয়াম ৬০ ডলার, পার্টি স্ট্যান্ডে ১০০ ডলার এবং ভিআইপি ২৫০ ডলার করে লাগবে। টিকিট পাওয়া যাচ্ছে অনলাইনে।

 

 

 

 

 

 

জানা গেছে, এই প্রতিযোগিতায় দু’দিনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ পুরস্কার দেবে প্রবাসীদের সংস্থা ‘ফামা ক্যাশ’। পুরস্কার হস্তান্তর করবেন ৫ আগস্ট রাতে রূপালী ব্যাংকের এমডি ও সিইও আতাউর রহমান প্রধান।

 

 

 

 

 

 

 

ফামাক্যাশের শীর্ষ কর্মকর্তারাও থাকবেন সাথে। এছাড়া ‘ম্যান অব দ্য সিরিজ’ পুরস্কার দেবেন নিউ ইয়র্কের রিয়েল এস্টেট ইনভেস্টর ও বাঙালি সংস্কৃতির অন্যতম পৃষ্ঠপোষক মো. আনোয়ার হোসেন।