প্রথমবার্তা, প্রতিবেদক:        বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল, দারাজ বাংলাদেশ মাত্র চার টাকায় স্মার্টফোন বিক্রি করছে। প্রতিষ্ঠানটির চারবছর পূর্তি উপলক্ষে এই অফার ঘোষণা করা হয়েছে।

 

 

 

 

৩ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত অফারটি চলবে। এই অফারের আওতায় স্মার্টফোন, ঘড়ি, সালোয়ার কামিজ এবং ব্যাগের মত দামী পণ্যগুলো পাওয়া যাবে ৪ টাকার ফ্লাশ সেলে।

 

 

 

 

বৃহস্পতিবার ২ আগস্ট রাজধানীর একটি হোটেলে এ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই এই ঘোষনা দেন দারাজ এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদল হক।

 

 

 

 

 

তিনি বলেন, দারাজে এখন সাড়ে তিন লাখেরও বেশি পণ্য রয়েছে পাওয়া যাচ্ছে। এসব পণ্যে বর্ষপূর্তির ছাড় চলছে। ক্রেতারা সর্বোচ্চ ৮২ শতাংশ পর্যন্ত মূল্য পাবেন। এছাড়াও বর্ষপূর্তি উপলক্ষে ১২টি ফ্ল্যাশ সেলের আয়োজন করেছে। রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার।

 

 

 

 

 

তিনি আরো জানান, ক্রেতারা দারাজ থেকে পণ্য কিনে বিকাশে অর্থ পরিশোধ করলে ২০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এছাড়াও, থাকছে দারুন ডিসকাউন্ট বক্স।

 

 

 

 

 

 

 

২০০০ টাকার বক্স অর্ডার করে ক্রেতারা ৪০০০ টাকার পণ্য পাবেন।ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি আরও দ্বিগুন করতে বিকাশের ২০ শতাংশ ক্যাশবাক (সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত) পাওয়া যাচ্ছে এই ক্যাম্পেইনে।