প্রথমবার্তা, প্রতিবেদক:    মেয়ে অালাইনা হাসান অব্রিকে কালেমা শিখাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকে এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশ করেন সাকিব এবং স্ত্রী উম্মে আহমেদ শিশির।

 

 

 

 

শুক্রবার বাবা-মেয়ের দারুণ মুহূর্তে ভিডিওটি পোস্ট করেন শিশির। ভিডিওতে দেখা যায়, মাথায় টুপি পড়ে মেয়ে অব্রিকে কালেমা তাইয়্যেবা পড়াছেন সাকিব। আর মেয়েও বেশ দারুণ ভাবে বাবাকে অনুকরণ করছে।

 

 

 

 

সামাজিক যোগাযোগের মাধ্যমে ভিডিওটি ছাড়ার পরেই বেশ ভাইরাল হয়ে উঠে। মাত্র আধ-ঘন্টার মধ্যেই প্রায় ৪০ হাজার মানুষ ভিডিওটি দেখেছে।

 

 

 

 

 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি খেলার জন্য যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাতে আছে বাংলাদেশ দল। ফ্লোরিডাতে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে আছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং মেয়ে অালাইনা হাসান অব্রি।

 

 

 

 

 

স্ত্রী-মেয়ে জন্মসূত্রে আমেরিকার অধিবাসী। যার কারণে আমেরিকায় সফরে থাকা অবস্থায় পরিবারকে পাশে পাচ্ছেন সাকিব। সম্প্রতি অধিনায়ক সাকিবও আমেরিকার গ্রিন কার্ড পেয়েছেন। যার কারণে বলাই যায় নিজের দ্বিতীয় হোমেই পরিবার নিয়ে আছেন অধিনায়ক।

 

 

 

 

 

২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং উম্মে আহমদে শিশির। বিয়ের তিন বছর পর ২০১৫ সালের ৯ ডিসেম্বর জন্ম হয় রাজকন্যা অ্যালাইনা হাসান অব্রির।

 

 

 

 

 

 

সুপারস্টার বাবা সাকিবের মত অব্রিও ইতিমধ্যে খুব জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা-মা দুজনই নানা রকম ভঙ্গিতে মেয়ের ছবি-ভিডিও নিয়মিত শেয়ার করেন।