প্রথমবার্তা, প্রতিবেদক:    ছেলে পালানোর চেষ্টা করছে। অন্যদিকে মা পুতুলের মতই ছেলের হাত পা নিজের নিয়ন্ত্রণে নিয়ে রেখেছেন। এই হচ্ছে মা ও ছেলের সম্পর্ক। আর সেই মা হচ্ছেন কাজল!

 

 

 

 

 

 

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজলের জন্মদিন আগামী ৫ আগস্ট। আগামীকাল শনিবারই মুক্তি পাচ্ছে কাজল অভিনীত ‘হেলিকপ্টার ইলা’ ছবির ট্রেইলার।

 

 

 

 

ছবিটি পরিচালনা করেছেন প্রদীপ সরকার। এ ছবিতে আরও অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন। ছবিতে ঋদ্ধি কাজলের ছেলের ভূমিকায় অভিনয় করছেন।

 

 

 

 

 

 

‘হেলিকপ্টার ইলা’ ছবির চিত্রনাট্য লিখেছেন মিতেশ শাহ। ছবি কাজল একজন ‘সিঙ্গেল মাদার’। ছবিটির সহ প্রযোজক কাজলের স্বামী বলিউড সুপারস্টার অজয় দেবগন ও জয়ন্তীলাল গাদা অফ পেন ইন্ডিয়া লিমিটেড। আগামী ৭ সেপ্টেম্বর মুভিটির মুক্তির কথা। ভারতের সংবাদমাধ্যম মিড ডে এসব তথ্য জানিয়েছে।

 

 

 

 

 

ছবির পোস্টারে দেখা যায়, ঋদ্ধি পালানোর চেষ্টা করছেন। অন্যদিকে তাঁকে আটকে রেখেছে একটা হাত। পুতুল নাচের পুতুলের মত কেউ বেঁধে রেখেছে ঋদ্ধিকে।

 

 

 

 

 

হাতটি ঋদ্ধির মা কাজলের। ছবির গল্প মা-ছেলের সম্পর্ককে কেন্দ্র করে। মায়ের শাসনে ছেলের আপত্তি। তাই পালিয়ে বেড়ানোর ইঙ্গিত স্পষ্ট পোস্টারে।

 

 

 

 

 

 

ছবিটি সম্পর্কে কাজল বলেন, ‘একজন মা হিসেবে তিনি ইলা চরিত্রের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পারেন। ইলা তাঁর ছেলেকে অনেক ভালোবাসে এবং নিজের মতো করেই গড়ে তুলতে চায়। হেলিকপ্টার ইলা মুভিটি যতটা না ইলার, তার চেয়ে অনেক বেশি তাঁর সন্তানের।’