প্রথমবার্তা, প্রতিবেদক:    পুত্রবধূর সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে নিজের ছেলেকে হত্যা করলেন ৬৫ বছরের বৃদ্ধ। ওই ঘটনার পর পিতাকে গ্রেফতার করেছে পুলিশ।ভারতের মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

 

 

 

 

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দ জানায়, ওই বৃদ্ধ ছেলেকে নৃশংসভাবে খুন করেছেন। সিল্লোদ গ্রামে নিজেদের খেতের কাছে ছেলেকে খুনের পর তার দেহ কুড়াল দিয়ে টুকরো টুকরো করে মাটিতে পুঁতে ফেলেন তিনি।

 

 

 

 

পুলিশের এক কর্মকর্তা জানান, গত ১৪ জুলাই এই নির্মম হত্যার ঘটনাটি ঘটে।সহকারী পুলিশ ইন্সপেক্টর বিশ্বাস পাতিল বলেন, ‘বৃদ্ধর সঙ্গে তার পুত্রবধূর অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। ওই সম্পর্কের জন্য ছেলেকে বাধা বলে মনে করত বৃদ্ধ।’

 

 

 

 

পুলিশ জানায়, ছেলেকে খুনের পর পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টাও করেন বৃদ্ধ। থানায় ছেলে নিখোঁজ হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

 

 

 

 

পাতিল আরও জানান, নিহতের মোবাইলের কল রেকর্ড থেকে বৃদ্ধর ছক সম্পর্কে জানা যায়। কল রেকর্ড পরীক্ষা করে দেখা যায়, ১৪ জুলাই রাতে নিহত ছেলে খেতেই ছিলেন। বাবা ও ছেলে রাতে খেতেই থাকতেন আর পরিবারের লোকজন গ্রামের বাড়িতে থাকতেন।

 

 

 

 

 

 

জেরায় বৃদ্ধ ছেলেকে খুনের কথা স্বীকার করেন বলে জানায় পুলিশ।হত্যার শিকার ছেলের দেহ যেখানে পুঁতে রাখা হয়েছিল, সেখান থেকে তোলার পর পচা-গলা ওই দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে পুলিশ জানায়।