প্রথমবার্তা, প্রতিবেদক:       বলিউডের খ্যাতিমান গায়ক শান। হিন্দি গান দিয়ে যিনি জয় করেছেন কোটি শ্রোতার মন। শুধু বলিউডেই নয়, মারাঠি, তেলেগু, কন্নড়সহ টালিউডের সিনেমাতেও গান গেয়ে সাফল্য ছুঁয়েছেন শান।

 

 

 

 

তার কণ্ঠে অনেক বাংলা গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এবার তিনি গেয়েছেন আরো একটি বাংলা গান। যেই গানে ঠোঁট মিলিয়েছেন সুপারস্টার শাকিব খান। আর গানটিতে শাকিবের সঙ্গে দেখা গেছে কলকাতার জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা ব্যানার্জিকে।

 

 

 

 

‘হয়ে আয়’ শিরোনামের গানটি প্রকাশ হয়েছে বুধবার (৮ আগস্ট) সকালে। কলকাতার সফল গীতিকার প্রসেনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন দেব সেন। চমকপ্রদ ব্যাপার হচ্ছে, এই গানের মাধ্যমেই প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেলো শাকিব-সায়ন্তিকাকে।

 

 

 

 

 

‘নাকাব’ ছবির এই গানে শাকিব খানকে দেখা গেছে কিছুটা ভিন্নরূপে। পেছনে চুলে ঝুঁটি বাঁধা, টি-শার্টের সঙ্গে ব্লেজার দিয়েছে আলাদা সৌন্দর্য। অন্যদিকে সায়ন্তিকা ছিলেন লাল রঙা শাড়িতে।

 

 

 

 

 

তাদের সঙ্গে আছে একটি শিশুশিল্পীও। গান দেখে আঁচ করা যায় যে, ছবিতে শাকিব ও সায়ন্তিকা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

 

 

 

 

 

এদিকে শাকিব-সায়ন্তিকার পয়লা রোম্যান্সের এই গান প্রকাশের পর দারুণ সাড়া মিলছে। মাত্র ৪ ঘন্টায় গানটি দেখেছে প্রায় ৩ লাখ দর্শক। এছাড়া ১২ হাজারের বেশি দর্শক গানটিকে লাইক দিয়েছেন। সঙ্গে প্রায় তিন হাজার মন্তব্যও জমা পড়েছে গানটির লিংকে।

 

 

 

 

 

‘নাকাব’ ছবিটি পরিচালনা করেছেন রাজীব বিশ্বাস। ছবিতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। যার একটি চরিত্র হচ্ছে ভুতের। শাকিবের বিপরীতে আছেন নুসরাত জাহান ও সায়ন্তিকা।

 

 

 

 

 

এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রুদ্রনীল ঘোষ। ছবিটি প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। আগামী কোরবানির ঈদে ‘নাকাব’ মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

 

 

 

 

‘হয়ে আয়’ গানের লিংক: