প্রথমবার্তা, প্রতিবেদক:          স্ত্রীর সঙ্গে এক ব্যক্তির সম্পর্ক চলছে জানতে পেরে স্ত্রীর কথিত প্রেমিককে খুন করার অভিযোগ উঠেছে ওই মহিলার স্বামীর বিরুদ্ধে। তাকে পুরুষাঙ্গ কেটে খুন করা হয়েছে।মৃতের নাম নাজিমুদ্দিন শেখ।

 

 

 

 

 

বয়স ৪০ বছর। মুর্শিদাবাদের রানিনগরের উত্তর চর মাঝের দিয়ারের বাসিন্দা ছিলেন নাজিমু্দ্দিন। ওই একই এলাকার বাসিন্দা পারভিন বিবি নামে এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নাজিমুদ্দিন।

 

 

 

 

 

 

নাজিমুদ্দিনের স্ত্রী নূরবানু বিবির অভিযোগ, তার স্বামীর সঙ্গে ‘ঘনিষ্ঠ সম্পর্ক’-এর সুযোগ নিয়ে মাঝে মাঝেই টাকা হাতিয়ে নিত পারভিন বিবি। সম্প্রতি মেয়ের বিয়ের জন্য নাজিমু্দ্দিনের থেকে ১ লাখ ৪০ হাজার টাকা নিয়েছিল পারভিন বিবি।

 

 

 

 

 

এরই এক পর্যায়ে মঙ্গলবার (৭ আগস্ট) মাঠে নাজিমুদ্দিনের মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। দেখা যায় মৃতদেহের গোপনাঙ্গ কাটা।

 

 

 

 

 

 

তাছাড়া পুলিশও জানিয়েছে এমনটাই। প্রাথমিক তদন্তের পর পুলিশ নিশ্চিত, পুরুষাঙ্গ কেটে খুন করা হয়েছে নাজিমুদ্দিনকে।মৃতের স্ত্রী নুরবানু বিবির অভিযোগের ভিত্তিতে নাজিমুদ্দিনের ‘প্রেমিকা’ পারভিনা বিবিকে আটক করেছে পুলিশ। তবে তার স্বামী বাদেশ সেখ পলাতক রয়েছে। তাকেও আটকের চেষ্টা চলছে।