প্রথমবার্তা, প্রতিবেদক:         দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। দীর্ঘ চলচ্চিত্র ক্যারিয়ারে সাফল্যের সঙ্গে পদচারণা করেছেন তিনি। সম্প্রতি উপস্থাপনায় এসেও সাফল্যের সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন পূর্ণিমা। তার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’।

 

 

 

 

 

এরই মধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছে পূর্ণিমার উপস্থাপনায় এই অনুষ্ঠানটি। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে সংস্কৃতি অঙ্গনের গুণী সব তারকার। আড্ডায় আড্ডায় নিজেদের জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগা সহ নানান বিষয় উঠে আসে।

 

 

 

 

 

 

এবারের পর্বে পূর্ণিমার সঙ্গে আড্ডা দেবেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

 

 

 

 

 

আরটিভিতে পর্বটি প্রচার হবে শনিবার (১১ আগস্ট) রাত ১০টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন।

 

 

 

 

 

হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন মিম। তার অভিনীত প্রথম বাণিজ্যিক ছবি ‘আমার প্রাণের প্রিয়া’ মুক্তি পায় ২০০৯ সালে। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিতে তার বিপরীতে ছিলেন শাকিব খান।

 

 

 

 

 

 

 

২০১৫ সালে মুক্তি পায় মিম অভিনীত ‘পদ্ম পাতার জল’। মিম অভিনীত ছবির মধ্যে রয়েছে ব্ল্যাক, সুইটহার্ট, ভালোবাসা এমনই হয়, দুলাভাই জিন্দাবাদ, সুলতান দ্য সেভিয়র। মুক্তির অপেক্ষায় আছে ‘দাগ’ ছবিটি।