প্রথমবার্তা, প্রতিবেদক:      সম্পর্কে জড়িয়ে পড়েছেন তাই পুরুষ সঙ্গীর সঙ্গে প্রায়ই ডেটিংয়ে যেতে হচ্ছে। কিন্তু অনেক পুরুষের সঙ্গে ডেটিংয়ে গিয়ে পরে আপনাকে পস্তাতে হচ্ছে। এটা খুব দুঃখজনক বিষয়। তাই ডেটিংয়ের আগে পুরুষের কিছু নেতিবাচক দিক খেয়াল করুন, এরপর ডেটিংয়ে যাওয়ার চিন্তা-ভাবনা করুন।

 

 

 

 

জেনে রাখুন এই ৫ ধরনের পুরুষের সঙ্গে কখনই ডেটিংয়ে যাবেন না-

 

 

 

 

১) জোর করে ডেটিংয়ে নিয়ে যাওয়া : যেসব পুরুষ দেখবেন আপনাকে জোর করে ডেটিংয়ে নিয়ে যেতে চাইছে সেইসব পুরুষের সঙ্গে ডেটিংয়ে না যাওয়াই ভালো। বুঝবেন সে ডেটিংয়ে নিয়ে গিয়ে খারাপ কিছু করতে পারে। সুতরাং এখন থেকেই সাবধান।

 

 

 

 

 

২) বাজে বদঅভ্যাস : যেসব পুরুষের বাজে বদঅভ্যাস আছে যেমন- ধূমপান ও মদ্যপান করেন যারা তাদের সঙ্গে ডেটিংয়ে যাবেন না। তারা ডেটিংয়ে গিয়েও ধূমপান করবে, এতে আপনার ইমেজ নষ্ট করে দিবে। তাই এইসব পুরুষদেরকে নিয়ে ডেটিং করবেন না।

 

 

 

 

 

৩) কখনই ভালোবাসা প্রকাশ করেনি: যেইসব পুরুষ তার সঙ্গীকে কখনই ভালোবাসা প্রকাশ করে নি তাদের সঙ্গে ডেটিংয়ে না যাওয়াই উত্তম। যেসব পুরুষ ঘন ঘন ডেটিং যাওয়ার ইচ্ছা পোষণ করে, তাদের মধ্যে সত্যিকারের ভালোবাসা থাকে না, রয়েছে বদ মতলোব।

 

 

 

 

 

 

৪) অতিরিক্ত বিরক্তবোধ করে : যেসব পুরুষ কথায় কথায় বিরক্তবোধ করে তাদের সঙ্গে ডেটিংয়ে যাবেন না। অতিরিক্ত বিরক্তবোধ হওয়া ছেলেদের সঙ্গে ডেটিংয়ে গেলে সময়টা মধুময় করে কাটাতে পারবেন না। বরং আপনারও বিরক্ত লাগবে।

 

 

 

 

 

৫) যারা একাধিক প্রেম করতে আগ্রহী : যেসব পুরুদের একাধিক প্রেম করতে আগ্রহী হতে দেখা যায়, তাদের সঙ্গে ডেটিং করতে যাওয়া একেবারেই বোকামি কাজ হবে। এইসব ছেলেদের ডেটিং মানেই ফুর্তি। একেক দিন একেক মেয়েদের সঙ্গে তারা ডেটিং করতে চায়।