প্রথমবার্তা, প্রতিবেদক:        পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি নাজাম শেঠি পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে ইমরান খানের শপথ গ্রহণের পরই তিনি পদত্যাগ করবেন বলে জানিয়েছেন। টাইমস অব ইসলামাবাদের এক প্রতিবেদন এ তথ্য জানিয়েছে।

 

 

 

 

 

পরিচয় গোপন রেখে ঐ প্রতিবেদনে টাইমস অব ইসলামাবাদ জানিয়েছে যে, পাকিস্তান সুপার লিগের স্বার্থেই পদ ছাড়বেন শেঠি। কিছুদিন আগেই শেঠির বিরুদ্ধে দুর্নীতি প্রকাশ পেয়েছে। এরপরই তা তদন্ত করার জন্য জাতীয় দুর্নীতি বিরোধী সংগঠনের কাছে লিখিত আবেদন জানিয়েছে ইমরান খানের দল পিটিআই।

 

 

 

 

 

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ম্যাচ গড়াপেটার অভিযোগ আগেই এসেছে। যার ফলে শাস্তির খড়গও পেতে হয়েছে জাতীয় দলের বেশকিছু ক্রিকেটারকেও।

 

 

 

 

এর ছায়া পড়েছে স্বয়ং পিসিবির সভাপতির ওপরও। যার ফলে তার বিরুদ্ধে ওঠে এবং তা তদন্তের জন্যও লিখিত আবেদন জানানো হয়েছে। এ কারণেই পিসিবি থেকে নিজেই সরে দাঁড়াচ্ছেন নাজাম শেঠি।

 

 

 

 

 

অবশ্য ইমরান খান নির্বাচিত হওয়ার পরই পাকিস্তান ক্রিকেট বোর্ডে একটি বড়সড় পরিবর্তনের আশঙ্কা করা হয়েছিল। গুঞ্জন শোনা যাচ্ছে পাকিস্তানের সাবেক পেসার ওয়াসিম আকরাম পিসিবির সভাপতি পদে বসতে পারেন।