প্রথমবার্তা, প্রতিবেদক:       ত্রিধা চৌধুরী। টালিউডের উঠতি নায়িকাদের তালিকায় তার নাম জ্বলজ্বল করছে। শুরুটা হয়েছিল ২০১৩ সালে। প্রথম ছবিতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘মিশর রহস্য’। তারপর থেকেই বেশ কিছু গুরুত্বপূর্ণ ছবিতে মুখ দেখিয়েছেন এই অভিনেত্রী।

 

 

 

 

‘খাদ’, ‘ক্ষত’ এর মতো একটু অন্য ধারার ছবিতে দেখা গিয়েছে তাকে। তবে মূল ধারার বাণিজ্যিক ছবি থেকে কিছুটা দুরত্ব বজায় রেখেই চলছেন ত্রিধা। সম্প্রতি হইচই এ ‘সেই যে হলুদ পাখি’ নিয়ে এসেছেন তিনি।

 

 

 

 

 

শত ব্যস্ততার মধ্যেও কিন্তু নিজের প্যাশন থেকে দূরে যাননি নায়িকা। বছর চব্বিশের ত্রিধা ঘুরতে খুব ভালবাসেন। আজ বালি তো কাল কেরালা, আজ ইন্দোনেশিয়া তো কাল আগ্রা।

 

 

 

 

 

দেশ-বিদেশ চষে ফেলতে তার জুড়ি মেলা ভার। শুধু তাই নয়, নিজের ট্র্যাভেল ডায়রি থেকে গুচ্ছ গুচ্ছ ছবি আর ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

 

 

আর বেড়াতে গিয়ে স্যুইমিং পুলে না ঝাঁপালে কী জমে? বাদ গেলেন না নায়িকাও। ওয়ান পিস বিকিনি পরে নেমে পড়লেন হোটেলের স্যুইমিং পুলে। মনের আনন্দে জলকেলি করলেন।

 

 

 

 

 

 

গানের তালে তালে নাচও বাদ গেল না। আর সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড হওয়ার ২৪ ঘণ্টাও কাটতে না কাটতেই তা ভাইরাল। ভিউ প্রায় সাড়ে ৬৮ হাজার।