প্রথমবার্তা, প্রতিবেদক:        দুনিয়ার কোনো শক্তি আগামী জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে পারবে না। একটি সুন্দর নির্বাচনের জন্য নির্বাচন কমিশন তাদের কাজ চালিয়ে যাবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় ১৪ দলীয় জোটের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

 

 

 

 

 

শুক্রবার ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে কেন্দ্রীয় ১৪-দলীয় জোট শোক দিবসের আলোচনার আয়োজন করে। এতে মোহাম্মদ নাসিম এ মন্তব্য করেন।

 

 

 

 

 

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে। নির্বাচন করার অধিকার সবার আছে। কিন্তু নির্বাচনের নামে কোনো ফাউল গেম দেখতে চাই না। নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং সঠিক সময়েই হবে। নির্বাচন সামনে রেখে চক্রান্ত শুরু হয়েছে।

 

 

 

 

 

 

কিন্তু অতীতের মতো ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নির্দেশনায় ষড়যন্ত্র মোকাবিলার ক্ষেত্রে ১৪ দল কাজ করছে, করবে। উদারতা দেখিয়ে বঙ্গবন্ধুকে হারিয়েছি।

 

 

 

 

 

উদারতা দেখিয়েছি বলেই শেখ হাসিনার ওপর হামলা হয়েছে। সুতরাং সকল অপরাজনীতি, ষড়যন্ত্র ও অপশক্তিকে আমরা রাজনৈতিকভাবে মোকাবিলা করব। এ ক্ষেত্রে কোনো ছাড় দেওয়া হবে না।

 

 

 

 

আলোচনা সভায় অংশগ্রহণ করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের (একাংশের) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া।

 

 

 

 

 

 

জাসদ অপর অংশের সাধারণ সম্পাদক শিরীন আখতার, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, গণ আজাদী লীগের সভাপতি এস কে শিকদার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।