প্রথমবার্তা, প্রতিবেদক:      সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপি আমার উপর যে অত্যাচার করেছে…, আমি ছয় বছর জেলে ছিলাম। বিনা অপরাধে আমার বউ, ছেলে-মেয়েকেও জেলে দিয়েছিল তারা। এসব ভুলা কঠিন। তাই আর পুরনো কথা মনে করে কষ্ট পেতে চাই না।

 

 

 

 

 

 

রোববার (১৯ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে একথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

 

 

 

 

 

নির্বাচনকালীন সরকার প্রসঙ্গে তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকার গঠন হবে। সেখানে ৭/৮ জন মন্ত্রীর মধ্যে আমরাও থাকবো। যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে আমি জোটে নির্বাচন করবো। আর বিএনপি না এলে আলাদা নির্বাচন করবো।

 

 

 

 

 

 

এসময় কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকার, জেলা জাতীয় পার্টির নেতা চৌধুরী শফিকুল ইসলাম, মেজর (অব.) আব্দুস সালামসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

গতকাল শনিবার (১৮ আগস্ট) ৫ দিনের সফরে রংপুর কুড়িগ্রামে এসেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। নিজ জন্মভূমি থেকেই নির্বাচনি প্রচারণা শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। আগামী ২৩ আগস্ট ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।