প্রথমবার্তা, প্রতিবেদক:         বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি সাবেক প্রতিমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আমরা পরিষ্কারভাবে বলতে চাই- আগামী জাতীয় নির্বাচন খালেদা জিয়াকে নিয়েই হবে।

 

 

 

 

 

তাঁকে ছাড়া এ দেশের কোন নির্বাচন হবে না। সরকার খালেদা জিয়া, তারেক রহমান এমনকি এই দেশের জনগণকে বাইরে রেখে আর একটি প্রহসনের নির্বাচন করতে চায়। তবে খালেদা জিয়া ছাড়া এদেশের জনগণ আর কোন নির্বাচন হতে দেবে না।

 

 

 

 

আজ সকালে শহরের আলাইপুরের দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাটোর জেলা শাখা আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মহফিলে টেলিকনফারেন্সে নেতাকর্মীদের উদ্দেশ্য এসব কথা বলেন তিনি।

 

 

 

 

 

তিনি আরো বলেন, আমরা চাই, নিরপেক্ষ নির্বাচন কমিশন শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে জনগণের আশা-আকাক্ষার প্রতিফলন ঘটাবে। আসুন, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারামুক্ত করি।

 

 

 

 

 

 

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, রহিম নেওয়াজ, বাবুল চৌধুরী, আব্দুল হাই তালুকদার ডালিম, সানোয়ার হোসেন ভিপি তুষার, উপজেলা ভাইস চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ আবুল ব্যাপারী।