প্রথমবার্তা, প্রতিবেদক:    সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। বুবলী মানে হিট ছবি। বুবলীর ছবি মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়। ঈদসহ বাঙালির যেকোনো উৎসবে বুবলীর ছবি দর্শকদের মাঝে আলাদা আকর্ষণ সৃষ্টি করে।

 

 

 

 

 

এবারের ঈদেও রয়েছে বুবলীর সরব উপস্থিতি। মুক্তি পেতে যাচ্ছে বুবলী অভিনিত `ক্যাপ্টেন খান` ছবিটি। আর এতে এই সুদর্শনীর নায়ক যথারীতি সুপারস্টার শাকিব খান।

 

 

 

 

গত ঈদেও বুবলী অভিনিত দুটি ছবি মুক্তি পেয়েছিল। সেগুলো হচ্ছে-বরিশাইল্যা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়া এবং সুপারহিরো। ওই ছবি ছবিতেও বুবলীর নায়ক ছিলেন শাকিব খান।

 

 

 

 

 

সবগুলো ছবিতেই নায়ক শাকিব খান। দর্শক একঘেয়ে হয়ে যাবে কিনা এই বিষয়ে এই লাস্যময়ী ইঙ্গিত দিলেন নতুন নায়কের সঙ্গে ছবি করার।

 

 

 

 

অনেকে বলে শাকিবের কাঁধে বন্দুক রেখে আপনি গুলি ছুড়ছেন এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, সুপারস্টারদের সঙ্গে নায়িকারা কাজ করবে এটাই স্বাভাবিক। আবার নতুন হিরো-নতুন হিরোইন কাজ করবে এটাও স্বাভাবিক।

 

 

 

 

শাকিব খান দেশে ও দেশের বাইরে অনেক নায়িকাদের সঙ্গে কাজ করছেন। হয়তো আমি তার বাইরে এখনো কাজ করিনি বলেই দর্শকরা এমনটা বলছে। সঠিক সময়ে সঠিক প্রজেক্টের জন্য অপেক্ষা করছি। আশা করছি, খুব তাড়াতাড়ি দর্শকরা আমাকে অন্য নায়কদের সঙ্গেও দেখতে পাবে।

 

 

 

 

 

 

শুধু শাকিবের সঙ্গে কাজ করা প্রসঙ্গে বুবলী বলেন, ছবিতে একজন নায়ক থাকবেই, স্বাভাবিক। এটা অনেক বড় পাওয়া যে অনেক বড় মাপের অভিনেতাকে সহশিল্পী হিসেবে পাচ্ছি। দর্শকরা গ্রহণ করছে বলেই পরিচালক-প্রযোজক অনেক টাকা লগ্নি করে আমাদেরকে জুটি হিসেবে ছবিতে নিচ্ছে।