প্রথমবার্তা, প্রতিবেদক:      বরিশাল বিভাগের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সরকারি বিএম কলেজের সাবেক ভিপি নান্নুর পরিবারের সঙ্গে দেখা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইনসেটে : গ্রেপ্তার নান্নু ও বরিশাল জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম।

 

 

 

 

নিরাপদ সড়ক চাই আন্দোলন চলাকালে গ্রেপ্তার কারাবন্দি মাহবুবুল হক নান্নুর পরিবারের সঙ্গে দেখা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

 

 

 

 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর সিদ্ধেশ্বরী রোডের বাসায় গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করেন ফখরুল।এসময় তিনি নান্নুর পরিবারের সদস্যদের সান্তনা দেন ও শীঘ্রই তাকে কারাগার থেকে মুক্ত করার আশ্বাস দেন।

 

 

 

 

 

বিএনপি মহাসচিবের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদল নেতা সুমন দেওয়ানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

 

 

 

মাহবুবুল হক নান্নু বিএনপির বরিশাল বিভাগের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সরকারি বিএম কলেজের সাবেক ভাইস প্রেসিডেন্ট (ভিপি)। গত ৫ আগষ্ট(রোববার) রিক্সাযোগে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের দিকে যাওয়ার সময় রমনা থানাধীন কর্ণফুলি মার্কেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

 

 

 

 

 

 

 

এসময় তার সঙ্গে ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, বরিশাল জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দল বরিশাল জেলার সভাপতি জেএম আমিনুল ইসলাম। ওইদিন রাতেই তাদেরকে রমনা থানায় হস্তান্তর করা হয়।

 

 

 

 

 

 

 

দুইটি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। একটি মামলায় তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তাছাড়া অপর মামলাটিতে তাদের গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছে বিচারক। এরপর থেকেই তারা কারাবন্দি আছেন।