প্রথমবার্তা, প্রতিবেদক:      ঢাকাই ছবির বর্তমান সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রের অনেকে তাকে ‘উৎসবকন্যা’ বলেও থাকেন। এর পিছনে অবশ্য কারণ রয়েছে। চলচ্চিত্রে ঈদের মতো বড় উৎসবে মুক্তি পাওয়া ছবির মাধ্যমেই নায়িকা হিসেবে অভিষেক হয়েছে তার। এরপর বাংলাদেশের প্রায় সব উৎসবেই তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে।

 

 

 

 

 

এবারের ঈদুল আজহা উপলক্ষে বুধবার মুক্তি পাচ্ছে তার অভিনীত আলোচিত ছবি ‘ক্যাপ্টেন খান’। এতে বুবলীর নায়ক হিসেবে রয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান।

 

 

 

 

 

অসংখ্য ভক্তের প্রিয় এ নায়িকার দারুণ একটি শখ হচ্ছে, কোরবানির জন্য হাট থেকে গরু কিনে তার নাম দেওয়া। গত কোরবানি ঈদের গরুর নাম দিয়েছিলেন ‘পঙ্খীরাজ’। তার আগের কোরবানির গরুর নাম দিয়েছিলেন ‘যুবরাজ’। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে এবারের কোরবানিটা একটু আলাদা বলেই জানালেন তিনি। কেন আলাদা?

 

 

 

 

 

বুবলী বলেন, ‘এবার কোরবানির জন্য দুটি গরু ও দুটি খাসি কেনা হয়েছে আমার পরিবারর পক্ষ থেকে। এর মধ্যে একটি গরু নিজের টাকায় কিনেছি। এই প্রথম নিজের টাকায় গরু কিনেছি। কালো গরু আমার খুব প্রিয়। তাই কালো গরুই কিনেছি। বাসায় আনার পরই ওর নাম দিয়েছি ‘রাজাবাহাদুর’।’’

 

 

 

 

 

 

 

অনেক আগে থেকেই তো টাকা রোজগার করছেন, নিজের টাকায় কোরবানি এতো পরে কেন? জবাবে বুবলী বলেন, ‘অনেক আগে থেকেই জব করি এটা সত্যি। তবে পরিবারের ছোট মেয়ে হওয়ায় আমার টাকা দিয়ে কোরাবানি দেব, এটা কেউ হতে দেয়নি।

 

 

 

 

 

 

পরিবার থেকে সবাই বলতো তুমি এখনও ছোট। আরও বড় হও, পরে দিও। তবে এবার পরিবার আমাকে সুযোগ দিয়েছে। নিজের টাকায় কেনা গরু কোরাবানি দিচ্ছি। এ জন্য অনেক ভালোলাগা কাজ করছে।’