প্রথমবার্তা, প্রতিবেদক:      যা খুশি তা করার ইচ্ছা মানুষের থাকেই অনেকে আবার প্রকৃতির কোলে কিছুটা সময় প্রকৃতির পোশাকে কাটানোর ইচ্ছে। কিন্তু সামাজিকতার চাপে তা করা সম্ভব হয় না। মানব মনের এই নিরালা বাসনাকেই চরিতার্থ করার সুযোগ দিচ্ছে এক ‘অ্যাডাল্টস ওনলি’ পর্যটন সংস্থা ‘নটি নওলিনস’।

 

 

 

 

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর প্রতিবেদনে প্রকাশ পেয়েছে, মধ্য আমেরিকার বেলাইজ উপকূলের নিকটবর্তী এক দ্বীপে এক অসামান্য বিলাসবহুল পর্যটনের বন্দোবস্ত করেছে ‘নটি নওলিনস’।

 

 

 

 

 

‘ফ্যান্টাসি আইল্যান্ড’ নামে পরিচিত এই দ্বীপের আর এক নাম ‘নটি আইল্যান্ড’। এক সপ্তাহের ট্যুর প্ল্যানে রয়েছে স্নোর্কলিং, স্কুবা ডাইভিং, মাছধরা, নৌবিহার, কায়াকিং ইত্যাদি। রয়েছে অসাধারণ বিলাসবহুল কটেজ বা কাবানায় বাসের সুযোগ, অফুরন্ত খাদ্য ও পানীয়।এসব তো থাকছেই।

 

 

 

 

 

সেই সঙ্গে নটি নওলিনস আর একটি অফার দিচ্ছে তার ক্লায়েন্টদের। ইচ্ছে হলে তাঁরা এই দ্বীপে নগ্ন হয়ে ঘোরাফেরা করতে পারেন। এটা একান্তই সিদ্ধ। নগ্নতার পবিত্রতা রক্ষা করতে রীতিমতো তৎপর নটি নওলিনস।

 

 

 

 

 

 

 

নটি নওলিনস আলোচিত এই ট্যুর প্রোগ্রাম মাত্র ১ সপ্তাহের। প্রতি সপ্তাহে মাত্র ৪৮ জনকে দেওয়া হবে এই ভ্রমণের সুযোগ। যাবতীয় বিলাস নিয়ে এই প্রোগ্রামের খরচ ৫,৪৯৫-৬,১৯৫ মার্কিন ডলার। বুকিং করতে পারবেন এই www.naughty-events.com ওয়েবসাইটে গিয়ে।