প্রথমবার্তা, প্রতিবেদক:      ঢালিউড কুইন অপু বিশ্বাস দীর্ঘ বিরতি দিয়ে আবারও চলচ্চিত্রের কাজে ফিরেছেন। এবার ঈদে ছেলের নামে তিনটি খাসি কোরবানি দিয়েছেন এই চিত্রনায়িকা। ঈদ, কোরবানি, নতুন ছবিসহ নানা বিষয়ে এই প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন তিনি।
ঈদ মোবারক-
ঈদ মোবারক।

 

 

 

 

 

ঈদের দিন কেমন কাটলো?
ভালো। গত ২০ আগস্ট আমি বাহরাইনে ঈদের একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে আমার সঙ্গে অনেক শিল্পীরাই ছিল। তাই ঈদের দিন বাহরাইনে ব্যস্ততার মাঝেই কেটেছে।

 

 

 

 

 

 

আজ (বৃহস্পতিবার) কি দেশে ফিরেছেন?
হ্যাঁ, ঈদের সময় তাই আর অনুষ্ঠান শেষ করে দেরি করিনি। আমার ছেলে আব্রাম খান জয়কে দেশে রেখে গিয়েছিলাম। তাই দ্রুত দেশে ফিরেছি।

 

 

 

 

 

তাহলে কোরবানির সময় আপনি থাকতে পারেননি?
এবার আমার ছেলের নামে তিনটি খাসি কোরবানি দিয়েছি। ঈদের দিন দুইটি খাসি কোরবানি দেওয়া হয়েছে। আজ আমি দেশের ফেরার পর একটি খাসি কোরবানি দিয়েছি। আমি মুসলমান হয়েছি। আমি আমার ধর্ম এবং ধর্মীয় রীতিনীতি খুব সম্মান করি। সম্মানের সাথেই আমার ছেলের নামে খাসি কোরবানি দিয়েছি।

 

 

 

 

আল্লাহ যেন আমার ছেলেকে অনেক বড় করে। আমার দেখার সৌভাগ্য যদি নাও হয় তবুও আমি চাই আমার ছেলে অনেক বড় ও ভালো মানুষ হোক। আমার সন্তানকে আমি এত কষ্ট করে পৃথিবীতে এনেছি। আসলে আল্লাহ আমার পেটে ওকে একটা হার্ট দিয়ে পাঠিয়েছে কিন্তু পৃথিবীর আলো দেখানোর পুরো দায়িত্বই ছিল আমার। এর জন্য আল্লাহর কাছে হাজার শুকরিয়া। আমি ওর মা, আমি ওর বন্ধু হিসেবে দোয়া করি আমার ছেলে যেন আলোকিত মানুষ হতে পারে।

 

 

 

 

 

গত বছরও আপনার ছেলের নামে কোরবানি দিয়েছিলেন, এবারও দিচ্ছেন। আর আপনি মুসলিম ধর্ম গ্রহণ করার পর কি এই দুই বছর ধরেই কোরবানি দিচ্ছেন?
আমি মুসলমান হওয়ার পর থেকেই প্রত্যেক বছরই কোরবানি দিয়েছি। বলতে পারেন যেদিন থেকে আমার বিয়ে হয়েছে সেদিন থেকেই আমি কোরবানি দেওয়া শুরু করেছি। হয়তোবা কোয়ান্টিটি কম আর বেশি। এখন হয়তো তিনটা খাসি দেই, তখন হয়তো একটা খাসি দিতাম। আল্লাহ যেহেতু আমাকে তৌফিক দিয়েছেন সেহেতু আমি বিয়ের পর থেকেই নিজের টাকাতেই কোরবানি দেওয়া শুরু করেছি।

 

 

 

 

 

 

এবার সিনেমার কাজ নিয়ে জানতে চাই-
শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিতে কাজ অলরেডি শেষের পথে। এখানে আমার সঙ্গে বাপ্পি চৌধুরী কাজ করছে। চ্যানেল আইয়ের একটা ছবি শিগগিরই শুরু হবে। এটি নির্মাণ করবেন রবিন খান। এছাড়া কলকাতায় একটি ছবির কাজ শেষ করেছি। এটা বাণিজ্যিক ছবি নয়। সম্পূর্ণ অফট্র্যাক ঘরানার ছবি এটি। ছবির নাম ‘শর্টকাট’। নচিকেতার চিত্রনাট্যে এখানে আমার সঙ্গে অভিনয় করেছেন পরমব্রত ও গৌরব। এটি পরিচালনা করেছেন সুধীর মন্ডল।

 

 

 

 

 

 

প্রথমবার এই ধরনের ছবিতে কাজ করলেন। অভিজ্ঞতা কেমন?
আমি আসলে বাণিজ্যিকধারার ছবিতেই কাজ করি। এই ধরনের ছবিতে কাজ অভিজ্ঞতা দারুণ। কালিপূজাতে মুক্তি দেওয়ার চিন্তা করছে ওরা। কিছুদিনের মধ্যেই এর ডাবিং শুরু হবে। ওরা কলকাতার পাশাপাশি ছবিটি বাংলাদেশের মুক্তি দিতে পারে শুনেছি।

 

 

 

 

 

 

 

আপনার ভক্তদের উদ্দেশ্যে কিছু বলবেন?
আমার সকল ভক্তদের ঈদ মোবারক। সবাই ভালোভাবে ঈদের আনন্দ উপভোগ করুন। ঈদ হোক সবার আনন্দময়।