প্রথমবার্তা, প্রতিবেদক:     বাচ্চা নিতে মরিয়া হয়ে উঠে চিকিৎসকের শরণাপন্ন হওয়ার পর জানতে পেরেছেন চার বছর ভুলভাবে যৌন মিলনের কারণেই তারা এতদিন সন্তান জন্ম দিতে পারেননি। ব্রিটিশ সংবাদমাধ্যমে মিররে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে এ তথ্য।

 

 

 

 

 

ওই দম্পতির নাম গোপন রেখে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, চীনের ২৬ এবং ২৪ বছর বয়সী ওই যুগল বিয়ের চার বছর পরও যখন সন্তানের পিতা-মাতা হতে পারছিলেন না তখন চিকিৎসকের কাছে যান। চিকিৎসককে ওই নারী জানান, যৌন মিলন তার কাছে খুবই পীড়াদায়ক একটি ব্যাপার।

 

 

 

 

 

 

এ বিষয়ে লিউ হংমেই নামের ওই চিকিৎসক বলেন, ওই দম্পতি খুবই কম বয়সী ছিলেন। তারা সুস্থ থাকলেও বিয়ের চার বছর পরও গর্ভ ধারণ করতে পারছিলেন না। তাদের পরিবার থেকে খুব চাপ দেয়া হচ্ছিল বাচ্চা নেয়ার জন্য।

 

 

 

 

ওই দম্পতি তাকে জানান, তারা নিয়মিত যৌনমিলন করেন কিন্তু সেটা ওই তরুণীর জন্য খুবই পীড়াদায়ক হয়। মা হওয়ার জন্য এই কষ্ট মেনে নিচ্ছিলেন তিনি।

 

 

 

 

এ ঘটনা জানার পর লিউ ধারণা করেছিলেন হয়তো তার কোনো শারীরিক সমস্যা রয়েছে যে কারণেই তিনি মা হতে পারছেন না।

 

 

 

 

 

তখন তার একটি পরীক্ষার ফলাফল দেখেই চমকে যান লিউ। তিনি জানতে পারেন, ওই নারী এখনও কুমারী। এরপর আরেকটি পরীক্ষার পর তিনি ওই দম্পতিকে জানান তারা চার বছর ধরে অ্যানাল সেক্স করছিলেন। এরপর তিনি তাদের যৌন শিক্ষার একটি বই দেন। এর কয়েক মাস পরই ওই নারী গর্ভবতী হয়েছেন।