প্রথমবার্তা, প্রতিবেদক:    বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রে সবচেয়ে পরিচিত নায়িকার পরিমনি। এই তারকা খুব অল্প সময়ে মানুষের মন জয় করে ফেলেছেন তার অভিনয় দিয়ে । ভক্তদের উপহার দিয়েছেন রোমান্টিক ছবি। তার জনপ্রিয়তা ও কম নয় এ অভিনেত্রীর। বিভিন্ন সময় অলোচনয় আসেন এ নায়িকা এবার আলোচনায় আসলেন ফেসবুকে ছবি পোস্ট করে।

 

 

 

 

কয়েকদিন আগে অভিনেত্রী পরীমনি তার ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা গেছে একটি ছবিতে শাকিব খানের সঙ্গে সেলফি। রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় তোলা এইসব নিয়ে চলছে নানা গুঞ্জন। কয়েকটি ছবিরে শুটিংয়ে ব্যস্ত থাকা শাকিব খান কি করছেন পরীমনির সঙ্গে?

 

 

 

 

 

রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় পরীমনি-শাকিব,আসল রহস্য ফাঁস

 

 

 

 

ছবি আপলোডের কয়েক দিন পর জানা গেল সেই রহস্য। সেই ছবির আড্ডায় ছিলেন পরিচালক হিমেল আশরাফও। তিনিই জানালেন আসল রহস্য।

 

 

 

 

শাকিব-পরীমনিকে নিয়ে এই পরিচালকের রয়েছে নতুন ছবির পরিকল্পনা। বললেন, ‘নতুন কিছু পরিকল্পনা চলছে। প্রাথমিক আলোচনার জন্য একসঙ্গে বসা। একটা নতুন ছবির ব্যাপারে আলোচনা হয়েছে। এখনো চূড়ান্ত কিছুই হয়নি। প্রাথমিক আলাপ যা হওয়ার, তা হয়ে গেছে।’

 

 

 

 

 

হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ নামের একটি ছবিতে কাজ করার কথা ছিল শাকিব খানের। এই ছবির কাজ আপাতত স্থগিত। তাই পরিচালকের নতুন ভাবনা।

 

 

 

 

রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় পরীমনি-শাকিব,আসল রহস্য ফাঁস

 

 

 

 

এসময় হিমেল অােরও বলেন,ওই ছবির মুক্তির তারিখ শাকিব ভাই পিছিয়ে দিয়েছেন। আগে মুক্তির তারিখ ছিল আগামী বছরের ভালোবাসা দিবস। কিন্তু নতুন চিন্তায় ছবিটি ঈদের মতো উৎসবে মুক্তি দেওয়ার ইচ্ছা তাঁর।

 

 

 

 

 

তা ছাড়া শাকিব ভাইকে এই ছবিতে সিক্স প্যাকে হাজির করা হবে। তারও প্রস্তুতি চলছে পুরোদমে।আসা করছি সিনেমাটি বাংলার দর্শক ভাল ভাবে নিবে ।