প্রথমবার্তা, প্রতিবেদক:     চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। মডেলিং থেকে চলচ্চিত্রে পা বাড়ান এই অভিনেত্রী। এরপর একুশ শতকের শুরুতে শাকিল খানের সঙ্গে জুটি বেঁধে পর্দা কাঁপিয়েছিলেন তিনি।

 

 

 

 

ওই সময় এ জুটি একে একে অনেকগুলো ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছিলেন। সেই থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুজব তৈরি হয়। এই সফল জুটি এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বলে কথা উঠে। তাদের নিয়ে সিনেপাড়ায় তখন অনেক কানাঘুষা ছিল।

 

 

 

 

শাকিল-পপির বিয়ের গুজব থেকে সৃষ্ট জটিলতার কারণে একসময় জুটি ভেঙে যায়। এনিয়ে দুজনে পাল্টাপাল্টি প্রতিক্রিয়াও দিয়েছিলেন। মাঝে বেশ কিছু দিন চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রাখলেও আবার নতুন করে চলচ্চিত্রে ফিরেছেন ‘বস্তির রানী সুরিয়া’ নায়িকা।

 

 

 

 

ইদানীং নিজের ওজন কমিয়ে আগের চেয়ে আকর্ষণীয় হয়েছেন। ভিন্ন লুকে নতুন বছরে নতুন ছবি নিয়ে ক্যামেরার সামনে আসছেন।

 

 

 

 

 

বর্তমানে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘সাহসী যোদ্ধা’ নামে দুটি ছবির শুটিং করছেন। ‘যুদ্ধশিশু’, ‘টার্ন’—এই দুটি ছবির শুটিং শুরু হওয়ার কথা আছে। এছাড়া ‘জীবনযন্ত্রণা’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘বিয়ে হলো বাসর হলো না’, ‘শর্টকাটে বড়লোক’ ও ‘মন খুঁজে বন্ধন’—এই ছবিগুলো মুক্তির অপেক্ষায় আছে।

 

 

 

 

আজ ১০ সেপ্টেম্বর এই গুণী অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা সিক্ত তিনি। প্রথম প্রহরেই কেক কেটে পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করেছেন এই অভিনেত্রী।

 

 

 

 

জন্মদিনে পপি বলেন, ‘বিয়ে জীবনের অনেক বড় একটি সিদ্ধান্ত। এখন বিবাহবিচ্ছেদের হার তুলনামূলক বেড়ে গেছে। এছাড়া আশেপাশের বিবাহিত মানুষদের অশান্তি দেখে বিয়ে করতে ভয় পাই।’

 

 

 

 

 

তিনি আরও বলেন, ‘জীবনসঙ্গী হিসেবে একজন সঠিক মানুষের অপেক্ষায় আছি। জীবনসঙ্গী যেন ভালো হয়।’