প্রথমবার্তা, প্রতিবেদক:     বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, শেখ হাসিনার অধীনেই বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোন দল নির্বাচনে আসল আর না আসল তাতে কিছু যায় আসে না।

 

 

 

 

মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সেন্টার কমিটির গঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

 

 

 

রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে জনগণের কাছে যেসব প্রতিজ্ঞা করেছিলেন তা পুরণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই আজ দেশের এত উন্নয়ন সম্ভব হয়েছে। তাই আওয়ামী লীগ সরকার ছাড়া কোন বিকল্প পথ নেই।

 

 

 

 

 

তিনি আরও বলেন, দেশে শেখ হাসিনার হাত ধরে উন্নয়নের ধারা চালু হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে আবার শেখ হাসিনার সরকার দরকার। তাহলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। অন্য কোনো সরকার আসলে দেশে যত উন্নয়নের কাজ চালু হয়েছে সব বন্ধ হয়ে যাবে।

 

 

 

 

শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুধীর চন্দ্র শর্মার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন, শুখানপুকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান হিমেল, শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শাহা আলী প্রমুখ।

 

 

 

 

 

 

আলোচনা সভা শেষে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ২০ সদস্যের একটি সেন্টার কমিটি গঠন করা হয়। এই কমিটি নির্বাচনে নৌকাকে বিজয়ী করার জন্য সর্বাত্মক ভূমিকা পালন করবে।

 

 

 

 

 

অপরদিকে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সেন্টার কমিটির গঠনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। সভা শেষে সেখানেও একটি সেন্টার কমিটি গঠন করা হয়।